বাংলা সিরিয়াল

এসব দেখানোর জন্য নিম ফুল লিপ নিয়েছে? টপার হচ্ছে বলে যা দেখাবে তাই দেখব?-ঈশা সুকুমারের ফুলশয্যা দেখে তিতিবিরক্ত দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে,ঈশা সাত বছর পর জেল থেকে ছাড়া পেয়েছে, জেল থেকে ছাড়া পাওয়ার পর সে দত্ত বাড়িতে যায় এবং সেখানে গিয়ে পর্নাকে রীতিমতো শাসিয়ে আসে। পর্নাকে শাসিয়ে সে বলে যে, এই সাত বছর সে যত কষ্ট করেছে এইবার ফিরে এসেছি পর্নার জীবনটা নষ্ট করে দেবে।

দত্ত বাড়িতে রনির সাথে পুঁটির জন্মদিনের দিন এসেছিল ঈশা। এরপর রনি দত্ত বাড়িতে এসে জানায় যে,ঈশা তার বাবা মন্ত্রী সুকুমার কে বিয়ে করতে চায়, পর্ণা যেন এই বিয়ে আটকে দেয়। এরপর পর্না,রনি,সৃজন তিনজনে মিলে চেষ্টা করতে থাকে যে, মন্ত্রী সুকুমারের সাথে ঈশার বিয়ে যাতে বানচাল হয়ে যায়। কিন্তু মন্ত্রী সুকুমারকে হাজার বোঝালেও সে পর্ণা সৃজনের কোন কথাই কানে তোলে না। বরং সৃজন পর্না ও ছেলে সুকুমারকে ঘরে বন্ধ করে দিয়ে সে চলে যায় বিয়ে করতে।

আরও পড়ুন : আজ যে নেগেটিভ সূর্যকে দেখানো হয় তার সাথে শুরুর দিকের সূর্যের কোনোভাবেই মিল পাই না!

এরপর ধারাবাহিকে দেখানো হয় যে, ঈশা সুকুমারকে বিয়ে করে ও ঈশার ফুলশয্যা দেখানো হয়! এখানে এমনই একটা সিন ক্রিয়েট করা হয় যেটা নিয়ে দর্শকরা তুমুল সমালোচনার শুরু করেছে।

তাদের বক্তব্য জনপ্রিয় ধারাবাহিক নিম ফুলের মধু যখন লিপ নিয়ে ছিলো তখন তারা ভেবেছিলো, ভালো কিছু দেখানো হবে কিন্তু এই সমস্ত বয়স্ক মানুষের সাথে অল্প বয়সী মেয়ের ফুলশয্যা দেখানোর জন্যই কি নিম ফুল লিপ নিয়েছে?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“এসব দেখানোর জন্য নিম ফুল লীপ নিয়েছে??
কে দেখতে চেয়েছে এসব।এরা কি ভেবেছে টপার হচ্ছে বলে যা দেখাবে তাই দেখব
আমাদের বাড়িতে পরপর তিনটে চলত
ফুলকি,নিম,মন ভেসেছে

আরও পড়ুন : ড্রেস কপি করা নরমাল কিন্তু তাই বলে হেয়ার স্টাইল জুয়েলারী সব কপি করবে?মনে মনে বলিউড কুইন হতে চায় আর কি!মিঠাই নিয়ে বের ট্রোল!

এখন খালি ফুলকি দেখেই টিভি অফ করে দেয়
ইশার ফুলশয্যা দেখার ইচ্ছা নাই
জঘন্য করে দিল
শেষ করে দিত তাও ভাল হত এসব দেখানোর থেকে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh