বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী ৬০০ এপিসোডের কাছাকাছি অথচ নায়ক নায়িকার মধ্যে কোনো ভুল বুঝাবুঝি হয় নি!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক জগদ্ধাত্রী। এই ধারাবাহিকে জুটি নিয়ে অনেক মানুষের মনে প্রচুর ক্ষোভ রয়েছে। আসলে এই ধারাবাহিকটি যেহেতু গোয়েন্দা মূলক একটি সিরিয়াল, সেই কারণে এখানে নায়ক নায়িকার কেমিস্ট্রি সেই ভাবে তুলে ধরা হয় না, নায়ক নায়িকার কেমিস্ট্রির তুলনায় বিভিন্ন রকম কেস সল্ভিং এখানে দেখানো হয় এবং যে কেস সল্ভিংএর মধ্যে জগদ্ধাত্রী ও কৌশিকী মুখার্জী গুরুত্বপূর্ণ ক্যারেক্টার হয়ে ওঠেন।

কিন্তু ধারাবাহিকের নায়ক স্বয়ম্ভু সেইভাবে জায়গা করে নিতে পারে না। এই ধারাবাহিকে নায়কের বেশি স্ক্রিন প্রেজেন্ট নেই। সপ্তাহে বেশিরভাগ দিন নায়ক উপস্থিত থাকে না, এরপরেও যখন নায়ক স্বয়ম্ভু জি বাংলার সেরা নায়কের পুরস্কার পান তখন অনেকেই trolling করেন। কিন্তু তারা একটা জিনিস বুঝতে পারেন না যে, যারা নায়ক কে পছন্দ করেন তার পিছনেও কতগুলি লজিক আছে।

আরও পড়ুন : একসাথে শোলাঙ্কি নীল! আসছে নতুন প্রজেক্ট! শোলাদির লুকটা আবার একদম খড়ির মত!

যেমন বেশিরভাগ ধারাবাহিকে যেখানে নায়ক নায়িকার মধ্যে ভুল বোঝাবুঝি চলে নায়ক নায়িকাকে একবার না একবার হলেও চরিত্র নিয়ে ভুল বোঝে। সেখানে এই ধারাবাহিকের নায়ক নায়িকার মধ্যে সেরকম কোন ভুল বোঝাবুঝি নেই নায়ক কখনো নায়িকাকে ভুল বোঝে না বরং সবসময় তার পাশে তার সাপোর্টে থাকে।

এছাড়া তাদের ভালোবাসার কেমিস্ট্রি টা বড্ড সাদামাটা বলেই দর্শকের মনে হয় এটা আমাদের ঘরোয়া একটা গল্প যেখানে স্বামীর স্ত্রীকে ভালোবাসাটা সবার সামনে না দেখালেও আসলে সেটা থেকেই যায়।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে“জগধাত্রীর এমন একটা সিরিয়াল যেখানে নায়ক নায়িকার বিয়ের পর দুজনের মাঝে আস্তে আস্তে স্বাভাবিক ভাবে প্রেম হয়, তারপর বিয়ে মেনে নেয়! দু’জন একসাথে কাজ করে, আজ ৬০০ এপিসোডের কাছাকাছি এসেও দুজনের কোন ভুল বুঝাবুঝি হয়নি, একজন আরেকজনের পাশে সবসময়ই আছে, দুজনের মাঝে কোন ৩য় ব্যাক্তি আসেনি, জগা বা সয়ম্ভু কে নিয়ে কেউ টানাটানি করেনি! অত:পর জগা মা হবে!

আরও পড়ুন : “হাঁপানি রোগীর মতো অভিনয় করছে”, নীলু চরিত্রে অভিনয়ের কারণে সমালোচনার শিকার দেবাদৃতা বসু!

এটুকুই যথেষ্ট একটা কনসেপ্ট কে টেনে নিয়ে যাওয়ার জন্য, জগধাত্রীর পর পর নতুন কেইস সল্ভও তার সাফল্যের অন্যতম কারন! বর্তমান কেইস টাও দারুণ ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh