বাংলা সিরিয়াল

একসাথে শোলাঙ্কি নীল! আসছে নতুন প্রজেক্ট! শোলাদির লুকটা আবার একদম খড়ির মত!

কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল আর গাঁটছড়ার খড়িকে যদি একসাথে দেখার সুযোগ পাওয়া যায় তাহলে সেই সুযোগ কি মানুষ সহজে ছাড়তে পারে? ঠিক তেমনটাই হচ্ছে। হ্যাঁ কৃষ্ণকলি ধারাবাহিকের নিখিল অর্থাৎ জনপ্রিয় অভিনেতা নীল ভট্টাচার্য আর গাঁটছড়া ধারাবাহিকের খড়ি অর্থাৎ সোলাঙ্কি রায় এবার জুটি বেঁধে ফিরবেন একটি প্রজেক্টে। তবে এটি ছোট পর্দার কোন ধারাবাহিক নয়। দুজনে মিলে ওটিটি প্ল্যাটফর্মে ফিরছেন।

ওটিটি তে একটি নতুন ওয়েব সিরিজ আসছে, এই ওয়েব সিরিজটির নাম,‘বোকা বাক্সতে বন্দি’। সেখানে একসাথে সোলাঙ্কি আর নীলকে জুটি বাঁধতে দেখা যাবে। দুজনকে একসাথে দেখবে বলে দর্শক রীতিমতো উৎসাহিত হয়ে আছেন, প্রচুর মানুষ এই জুটিকে দেখার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। অনেকে আবার আরো একধাপ এগিয়ে বলছেন যে এই ওটিটি সিরিজে একদম খড়ির মত লাগছে সোলাঙ্কিকে।

আরও পড়ুন : চিনি কিন্তু বেশ জমজমাট হচ্ছে,আগের উদভট স্টোরির প্রোমো না দেখিয়ে বিজয়লক্ষীকে দিয়ে ভালো করে প্রোমোশন করে প্রাইমে দিতেই পারে!

সোশ্যাল মিডিয়ায় অতি উৎসাহী একদল অনুরাগী এই প্রজেক্ট এর ছবি দিয়ে লিখেছেন যে,,“আসছে হৈচৈ OTT তে এক নতুন web series যেখানে এক সাথে অভিনয় করতে দেখা যাবে শোলাঙ্কি রায় আর নীল ভট্টাচার্য কে

কত দিন পর আবারো শোলা কে দেখার সুযোগ হলো আর সবচেয়ে ভালো লাগার বিষয় হলো শোলা দির Look টা অনেকটাই খড়ির মতন
নীল দা ও অন্যতম পছন্দের অভিনেতা, Look টাও ভালোই দিয়েছে

Back to top button

Ad Blocker Detected!

Refresh