বাংলা সিরিয়াল

চিনি কিন্তু বেশ জমজমাট হচ্ছে,আগের উদভট স্টোরির প্রোমো না দেখিয়ে বিজয়লক্ষীকে দিয়ে ভালো করে প্রোমোশন করে প্রাইমে দিতেই পারে!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো চিনি। এই ধারাবাহিকে প্রথমে দেখানো হয়েছিলো নায়িকা হিসেবে অভিনয় করছেন ইন্দ্রানী, পরে ইন্দ্রাণীকে পরিবর্তন করে বিজয়লক্ষ্মীকে মুখ হিসেবে নেওয়া হয়। তবে নায়িকা পরিবর্তনের সাথে সাথে এই ধারাবাহিকের গল্প 180 ডিগ্রি ঘুরে যায়। ধারাবাহিকে প্রথমে একটা রহস্য রোমাঞ্চ দেখানো হতো আর ধারাবাহিকের নায়িকা চিনির চোখে মুখেও সেই রহস্য রোমাঞ্চ ফুটে উঠতো।

গল্পে দেখানো হত যে, গল্পের নায়কের বাড়িতে চিনি একজন ড্রাইভারের মেয়ে, কিন্তু সেই মালিকের বাড়িতে এলেই তার সবকিছু চেনা চেনা লাগে, অনেক কিছুই সে আবছা আবছা দেখতে পায়।এই আবছা আবছা দৃশ্য দেখে অনেকেই ভাবে এটা হয়তো জন্মান্তরের গল্প, অন্যদিকে দ্রোনকেও দেখা যায় সে একটা হলুদ গোলাপ দেখতে পাচ্ছে‌। তাই জন্মান্তরের একটা গল্পের যোগসূত্র খুঁজে পাওয়া যায়। কিন্তু নতুন চিনি আসার পরে দেখা যায় গল্প পুরো চেঞ্জ।

আরও পড়ুন : ৭ বছর লিপ নিল নিম ফুলের মধু!কি সুন্দর প্রেজেন্টেশন!বাপ রে বাপ!

গল্পের মধ্যে সেই রহস্য ঘন ব্যাপারটা আর নেই চিনি যেন নববধূর মতো একটি লজ্জাঘন আচরণ করছে এবং তারপর ধারাবাহিকে দেখানো হয় যে চিনি যা কিছু দেখতে পাচ্ছেন তা তার পূর্বজন্ম নয় তা আসলে তার ছোটবেলাকার গল্প তার মায়ের মৃত্যু রহস্য।।

পূর্বজন্ম থেকে রাতারাতি এটা মায়ের মৃত্যু রহস্য হয়ে যায় এবং চিনি তার ছোট মালিক কে ভালোবেসে বিয়ে করার সাথে সাথে মায়ের মৃত্যু প্রতিশোধ নেওয়ার কথাটাও মাথার মধ্যে ভাবতে থাকে।

অন্যদিকে দ্রোনের সাথে যার বিয়ে ঠিক ছিল সে দ্রোনের জীবনে ফিরে আসে, এইভাবে একটা টানাপোড়েন দেখানো হতে শুরু করে। বর্তমানে চিনির গল্প দেখে হ্যাপি হয়ে যাচ্ছেন দর্শক‌ও, সোশ্যাল মিডিয়ায় একজন যেমন লিখেছেন যে, “ চিনি কিন্তু বেশ জমজমাট হচ্ছে,

আরও পড়ুন : হৃদরোগ কেড়ে নিলো জনপ্রিয় তামিল অভিনেতাকে! ৪৮-এই প্রয়াত ড্যানিয়েল বালাজি

আগের উদভট স্টোরির প্রোমো না দেখিয়ে বিজয়লক্ষীকে দিয়ে ভালো করে প্রোমোশন করতো আর প্রাইমে দিতো তাহলো স্লটনা পেলেও বঁধুয় কিংবা আশেপাশের থেকে স্লট গ্যাপ কম হতো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh