টলিউড

“যারা কমেন্টে ড্যাশ ড্যাশ…”! তিলোত্তমায় পা রাখতেই সিসিএল নিয়ে কাকে হুমকি দিলেন ভাইস ক্যাপ্টেন সৌরভ?

সেলিব্রেটি ক্রিকেট লীগে জয়লাভ করেছে বাংলার তারকারা। ঘরে এসেছে ট্রফি। রবিবার ফাইনালে কর্নাটকের মুখোমুখি হয়েছিল বাংলার টিম। অবশেষে দীর্ঘদিনের অপেক্ষার পর জয় লাভ করে হাসি ফুটেছে বাংলার তারকাদের মুখে।

বেঙ্গল টাইগার্স দলের এই জয়ে গোটা রাজ্য আনন্দিত। সিসিএল জয়ী তারকারা কলকাতায় পা রাখতেই শুভেচ্ছা বার্তায় ভাসলেন। ইতিপূর্বের সিজনগুলিতে ব্যর্থতা এসেছিল যিশু সেনগুপ্তের দলে। তবে হার মেনে না নেওয়ার মানসিকতাই আজ জয়লাভ এনে দিয়েছে তাঁদের।

সিসিএলে জয়লাভ করে টিম বেঙ্গল টাইগার্স সোমবার রাতে তিলোত্তমায় পা রাখল। সেদিন যিশু সেনগুপ্তের দল কলকাতা বিমানবন্দরে পা রাখতেই ফুলের মালা পরিয়ে স্বাগত জানানো হলো খেলোয়াড়দের। সেই মুহূর্ত এখনো সোশ্যাল মিডিয়া জুরে দারুন ভাইরাল হয়েছে। কলকাতায় ফিরে এদিন বনি সেনগুপ্ত বললেন,”ব্যাঁকাত্যাড়া হয়ে ফিরছি।

 

 

View this post on Instagram

 

A post shared by TOLLYWOOD ONLINE (@tollyonline)

পা নাড়াতে পারছি না। ফাইনালি জিতে ফেরা। ট্রফি বাড়িতে আনা। সবাইকে প্রমিস করেছিলাম এবার বাংলাকে কাপ এনে দেব। সবাই মিলে টিম এফোর্ট দিয়ে সেটা করেছি। কেউ ব্যাটিংয়ে, কেউ বোলিংয়ে, কেউ ফিল্ডিংয়ে। সবাই মিলে একটা প্রচেষ্টা। একটা ভালো খেলা দেখাব সবাইকে এটা স্বপ্ন ছিল, সেটা করে পেরেছি, সত্যিই খুব খুশি আজকে।”

তবে যারা এতদিন ধরে নেতিবাচক কমেন্ট করছিলেন তাদের রীতিমতো ধুয়ে দিলেন ভাইস ক্যাপ্টেন সৌরভ। ট্রফি হাতে কলকাতায় এসেই ট্রোলারদের রীতিমত যোগ্য জবাব দিলেন অভিনেতা।

যারা এতদিন ধরে নেগেটিভ কমেন্ট করছিলেন তাদের উদ্দেশ্যে অভিনেতা বলেন,”যারা যারা কমেন্টে প্রথম থেকে লিখেছিলে ড্যাশ ড্যাশ ড্যাশ, সেই কমেন্টগুলো বদলানো শুরু করুন। কাল সকালে ঘুম থেকে ওঠার পর ওগুলোতেই ফেরত যাব”।

আরও পড়ুন : জগদ্ধাত্রী দয়ায় ফুলকি টি আর পি পায় আর ফুলকির দয়ায় নিম!বলছেন জগদ্ধাত্রী দর্শক!

প্রসঙ্গত উল্লেখ্য, দেশ জুড়ে চলচ্চিত্র এবং টেলিভিশন জগতের তারকাদের নিয়ে সিসিএলে অংশগ্রহণ করেছিল আটটি দল। সেরা তিনে ছিল কর্নাটক, বাংলা আর মুম্বাই। রীতেশ দেশমুখ আর কিচ্চা সুদীপের দলকে হারিয়ে ট্রফি ঘরে নিয়ে এলো বাংলার তারকারা। এই টুর্নামেন্ট শুরু হয়েছিল ২০১০ থেকে। তাতেই এই প্রথমবার জয় পেল বাংলার তারকারা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh