বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী দয়ায় ফুলকি টি আর পি পায় আর ফুলকির দয়ায় নিম!বলছেন জগদ্ধাত্রী দর্শক!

একটা ধারাবাহিকের সাথে আর একটা ধারাবাহিকের তুলনা সব সময় চলে। জি বাংলা সোনার সংসার অ্যাওয়ার্ডে সেরা ধারাবাহিক, সেরা পরিবার, সেরা নায়ক ও সেরা নায়িকা বেছে নিয়ে তাদের পুরস্কৃত করা হয় এই এপিসোড টেলিকাস্ট হয়েছে গত রবি বার। জি বাংলার সোনার সংসার অ্যাওয়ার্ডের এই এপিসোড হওয়ার পরেই জগদ্ধাত্রী ও নিম ফুলের মধুর ভক্তদের মধ্যে ঝামেলা লেগে গেছে। কোন ধারাবাহিকটি সেরা এই নিয়েই মূলত দুই ভক্তদের মধ্যে ঝামেলা লেগেছে।

জগদ্ধাত্রী ভক্তরা দাবি করছেন, জগদ্ধাত্রী একাধিক বার বঙ্গ সেরা হওয়া একটি ধারাবাহিক, এই ধারাবাহিকের সাথে অন্য কোনো ধারাবাহিকদের তুলনা একেবারেই চলে না। অন্যদিকে নিম ফুলের মধুর ভক্তদের বক্তব্য, জগদ্ধাত্রী তে নায়ক নায়িকার মধ্যে সেরকম কোন কেমিস্ট্রি নেই আবার পরিবারের মধ্যে কোন ফ্যামিলি বন্ডিং নেই, ফ্যামিলি বন্ডিং এর দিক থেকে দেখতে গেলে নিম ফুলের মধু সেরা।

আরও পড়ুন : ঝিলিক থেকে পুতুল অভিনয়ে এই মেয়েকে টেক্কা দেওয়া সত্যিই খুব কঠিন! শ্রীতমার অভিনয় পঞ্চমুখ দর্শক!

অন্য দলের মানুষ আবার বলছেন যে, শুধু ফ্যামিলি বন্ডিং সেরা হলেই হয় না, গল্পের মধ্যেও সেই টানটান চমকপ্রদ ব্যাপার থাকা যায়। আবার নিম ফুলের মধুর ভক্তরা বলছেন যে, জগদ্ধাত্রী থেকে অনেক অনেক গুনে বেটার ধারাবাহিক হলো নিম ফুল।‌

জগদ্ধাত্রী ভক্তরা এর প্রতিবাদ করে বলছেন যে, ফুলকির দয়ায় নিম ফুলের মধু টিআরপি পায় আর ফুলকি টি আর পি পায় জগদ্ধাত্রী দয়ায়। তাই সব সময় সেরার সেরা হলো জগদ্ধাত্রী।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন জগদ্ধাত্রীকে সেরার সেরা বলে লিখেছেন যে,“জগদ্ধাত্রী অবশ্যই নিম ফুলের থেকে হাজারগুণ বেশি সফল। কোথায় ৩০ বার টপার হওয়া সিরিয়াল আর কই ৩ বার টপার হওয়া৷ তুলনা দিতেও যোগ্যতা লাগে। আবার এওয়ার্ড নিয়ে চিল্লায়। জগদ্ধাত্রীর দয়ায় ফুলকি টিআরপি পায় আর ফুলকির দয়ায় নিম।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh