বাংলা সিরিয়াল

ঝিলিক থেকে পুতুল অভিনয়ে এই মেয়েকে টেক্কা দেওয়া সত্যিই খুব কঠিন! শ্রীতমার অভিনয় পঞ্চমুখ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক ‘মা’।এই মা ধারাবাহিকে অভিনয় করে সকলের মনে জায়গা করে নিয়ে ছিলেন শ্রীতমা ভট্টাচার্য,বড় ঝিলিক ও দীয়ার চরিত্রে তার অভিনয় দর্শকদের করে দিয়েছিলো মুগ্ধ।

এই ধারাবাহিকে লিড চরিত্রে অভিনয় করার পর ইচ্ছে নদী ধারাবাহিকে নেগেটিভ চরিত্রে অভিনয় করেন শ্রীতমা‌। তারপর একাধিক ধারাবাহিকে পার্শ্ব চরিত্রে অভিনয় করেন তিনি। সম্প্রতি জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক কার কাছে কই মনের কথাতে তিনি অভিনয় করছেন একটি স্পেশাল চাইল্ড এর ভূমিকায়।

এই ধারাবাহিককে শ্রীতমার অভিনয় দেখে মুগ্ধ হয়ে গেছেন দর্শক। এর আগে জল নূপুর ধারাবাহিকে পারি চরিত্রে অভিনয় করে‌ছিলেন জনপ্রিয় অভিনেত্রী অপরাজিতা আঢ্য।

আরও পড়ুন : ‘এজন্য‌ই শত গালি দেবার পরেও লীনার নাটক দেখি’আসমান খিলখিল জুটির ভক্তদের জন্য এক বালতি সমবেদনা!

তার সেই পারি চরিত্রের পর বর্তমানে কার কাছে কই মনের কথা ধারাবাহিকের পুতুল চরিত্রটি দর্শকের মন জয় করে নিয়েছে। কিন্তু পারি চরিত্র এবং পুতুল চরিত্রের মাঝখানে যারা এই ধরনের স্পেশাল চাইল্ড এর চরিত্রে অভিনয় করেছেন তারা খুব একটা দাগ কাটতে পারেন নি দর্শক মনে‌।তাই অপরাজিতার পর বারবার উঠে এসেছে শ্রীতমা ভট্টাচার্যের নাম।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“অভিনয়ে এই মেয়েটা কে টেক্কা দেয়া সত্যিই খুব কঠিন।”মা” সিরিয়ালের চোট্ট সেই ঝিলিক থেকে আজকের “কার কাছে কই মনের কথা” র পুতুল পাগলী।বলছি অভিনেত্রী “শ্রীতমা ভট্টাচার্য” র কথা।কলকাতার টপ ৫ অভিনেত্রীর যদি একটা তালিকা করা হয় নিঃসন্দেহে শ্রীতমা তাদের একজন।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh