বাংলা সিরিয়াল

বিয়ের ঠিক আগের মুহূর্তে রাজেশের ডেরা থেকে পালালো রোশনাই! কনেবেশী রোশনাই মুখোমুখি হল আরন্যকের!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে সুদর্শনা এবং তার মেয়ে রোশনাইয়ের জীবনে অসম্ভব কষ্ট, কিন্তু এইসব কষ্ট শুধুমাত্র একটি কারণে তাদেরকে সহ্য করতে হয়, কারণ রোশনাই তার বাবার নাম জানে না,

আসলে সুদর্শনাকে ভয়ঙ্কর রকম ভাবে ঠকানো হয়েছে, তার সন্তানের পিতৃ পরিচয় স্বীকার করে নি, তার ভালোবাসার মানুষ কিন্তু সুদর্শনা তার সন্তানকে বড় করেছে আর রোশনাই বড় হয়ে মায়ের পাশে দাঁড়িয়েছে নিজে রোজগার করে মায়ের খেয়াল রাখে ও নিজের কলেজের পড়ার ফিস জোগাড় করে।

রোশনাইয়ের মা তার মামার বাড়িতেও কাজের লোকের মত থাকে তার করা ভুলের প্রায়শ্চিত্তের কারণে। কিন্তু এত কিছু কষ্ট সহ্য করেও রোশনাই এর মা বেঁচেছিলো এবং চুপচাপ সব সহ্য করে যাচ্ছিল কিন্তু গুরুজি একটা অনুষ্ঠানে এসে সকলের

আরও পড়ুন : জগদ্ধাত্রী ৬০০ পর্ব পার করেছে!আর চিন্তা নাই-স্লট হারালেই বা কী?-বলছেন জগদ্ধাত্রী ফ্যানরা!

সামনে পতিতা মেয়েদের সাথে তুলনা করে এই অপমান টা কিছুতেই মেনে নিতে পারে না সুদর্শনা, যার ফলস্বরূপ সে আত্মহত্যা করে, সুদর্শনা আত্মহত্যা করলে রোশনাই পুরো একা হয়ে যায়। এরপর রাজেশ কুমার কিডন্যাপ করে নিয়ে যায় রোশনাই কে, শুরু হয় রোশনাই এর একার লড়াই।

রোশনাই এর আগামী পর্বতে দেখা যায় যে,রাজেশ নিজের ডেরাতে রোশনাইকে নিয়ে গিয়ে জোর করে বিয়ের সাজে সাজিয়ে বিয়ে করতে চায়ছিলো তবে বুদ্ধি ও সাহসের ওপর ভর করে বিয়ের ঠিক আগের মুহূর্তে রোশনাই কনে বদল করে পালিয়ে যায়।

সিঁদুর দানের সময় রাজেশ ঘোমটা খুলে দেখে অন্য একজন,
অন্যদিকে দৌড়াতে দৌড়াতে অ্যাক্সিডেন্ট হয় রাস্তায় রোশনাই এর, অন্যদিকে আরন্যক ওই রাস্তা দিয়েই ফিরছে!

Back to top button

Ad Blocker Detected!

Refresh