বাংলা সিরিয়াল

জগদ্ধাত্রী ৬০০ পর্ব পার করেছে!আর চিন্তা নাই-স্লট হারালেই বা কী?-বলছেন জগদ্ধাত্রী ফ্যানরা!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘জগদ্ধাত্রী’। এই ধারাবাহিকে দেখা যায় যে, কৌশিকী মুখার্জী ও জগদ্ধাত্রী সমস্ত সমস্যার সমাধান করে দেয় এবং এই ধারাবাহিকের নায়ক হিসেবে স্বয়ম্ভু সেই ভাবে ইম্পরট্যান্ট পারসন হিসেবে দেখানো হয় না কারণ নায়ক হিসেবে স্বয়ম্ভুর সেই রকম কোন ডায়লগই নেই, এই ধারাবাহিকে যতরকম এক্সপ্রেশন এবং ডায়লগ সবটাই জগদ্ধাত্রী এবং কৌশিকী মুখার্জীর। যে কারণে অনেকেই জগদ্ধাত্রী নিয়ে তুমুল সমালোচনা করেন। অনেকের বক্তব্য, এই ধারাবাহিক নায়কের কোন গুরুত্ব নেই। তাই নায়ক চরিত্রটিকে বাদ দিয়ে দেওয়া উচিত।

সম্প্রতি টিআরপির লড়াই তে দেখা যাচ্ছে যে জগদ্ধাত্রী ও ষ্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথার মধ্যে টিআরপি গ্যাপ অনেকটাই কমে গেছে। গ্যাপ কমে গিয়ে দাঁড়িয়েছে ০.৩ তে।

আরও পড়ুন : রাইকে চোর ভাবলো অনির্বাণ!অন্যদিকে হাতেনাতে ধরা পড়লো নীলু!টানটান উত্তেজনা মুখর পর্ব মিঠিঝোরায়!

যে কারণে কথা ধারাবাহিকের দর্শকরা এই ধারাবাহিকটিকে নিয়ে চূড়ান্ত ট্রোলিং করছেন যার উত্তরে এইবার মুখ খুললেন জগদ্ধাত্রী ধারাবাহিকের ভক্তরা তাদের বক্তব্য যে সামান্য একটু টিআরপি গ্যাপ কমতেই এইভাবে সমালোচনা শুরু করেছে কথা ফ্যানরা কিন্তু সত্যি তো এটাই যে জগদ্ধাত্রী স্লট হারানোর আগেই এই তীব্রমাত্রার সমালোচনা শুরু হয়েছিল যা জগদ্ধাত্রী ফ্যানরা মানতে পারেননি, অনেকেই বলেছিলেন স্লট হারানোর পরে এই সমালোচনা মানা যেত। কারোর কথায় স্লট হারালেও বা কী? যা কিছু অ্যাচিভ করার জগদ্ধাত্রী অ্যাচিভ করে ফেলেছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকে জগদ্ধাত্রীর টিআরপি নিয়ে কিছু কথা।
জগদ্ধাত্রী আর কথার গ্যাপ কমে মাত্র ০.৩ এ নেমেছে। তাই অনেক জগদ্ধাত্রী কে ফ্লপ, ডিজিস্টার, দিন শেষ সহ আরো অনেক কিছু বলছে। আরে ভাই তোদের কথা এখনো স্লট পায়নি তাতেই তোদের এতো লাফানি কিসের।

ভুলে যাস না সন্ধ্যা তারা ০.৪ গ্যাপে এনেও স্লট নিতে পারে নি। এমনকি কথা নিজেও আগে ০.৬ গ্যাপ করে সেটাকে পুনরায় ১.৪ এ নিয়ে গেছিলো। আর জগদ্ধাত্রী কয়বার বেঙ্গল টপার হয়েছে মনে নাই? জগদ্ধাত্রী মোট ৩২ বার বেঙ্গল টপার। এবং হায়েস্ট টিআরপি ৯.৮ তাহলে তোরা কোন সেন্সে জগদ্ধাত্রী কে ফ্লপ ডিজিস্টার বলছিস? আগে জগদ্ধাত্রী স্লট হারাক তারপর তোদের প্যানপানানি শুরু করিস।

আরও পড়ুন : মোবাইল ফোনের জন্য ডাকাতি করতে রাজি হয়ে গেল বুবাই! নিমফুলের মধুতে এলো ভয়ঙ্কর বাস্তবিক কন্টেন্ট

সর্বোপরি আমরা জগদ্ধাত্রী ফ্যান ছিলাম আছি, থাকবো। যদি স্লট হারায় এমনকি টিআরপি ০+ ও দেয় তবুও আমরা জগদ্ধাত্রী ফ্যান থাকবো। আমরা তোদের মতো টিআরপি ফ্যান না যে টিআরপি কমলে আর স্লট হারালে পাল্টি খেয়ে যাবো। হেটার্সদের মুখে ঝাটাতে ঝাটাতে আমাদের জগদ্ধাত্রী ৬০০ পর্ব পার করেছে। চিন্তা নাই আমাদের চতুর্ভুজা জগদ্ধাত্রী আবারো ঘুরে দাড়াবে এটা আমাদের বিশ্বাস। জয়তু জগদ্ধাত্রী”

Back to top button

Ad Blocker Detected!

Refresh