বাংলা সিরিয়াল

মোবাইল ফোনের জন্য ডাকাতি করতে রাজি হয়ে গেল বুবাই! নিমফুলের মধুতে এলো ভয়ঙ্কর বাস্তবিক কন্টেন্ট

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘নিম ফুলের মধু’। এই ধারাবাহিকে দেখা যায় যে, একটার পর একটা সমস্যা ক্রমাগত লেগেই রয়েছে দত্ত বাড়িতে। প্রথমে ঈশার সমস্যা, ঈশার সমস্যা মিটতে না মিটতেই দত্ত বাড়িতে হাজির হলো মূর্তিমান সুইটি। এপার সুইটিকে যে ঘর থেকে বের করা হলো, অমনি বুবাইকে নিয়ে শুরু হলো নতুন সমস্যা।

যা দেখে একজন দর্শক লিখেছেন যে,“ এই দত্ত বাড়িতে বিপদ কখনো শেষ হয় না কেন?” কারোর কথায়,“ দত্ত বাড়িতে যেদিন বিপদ শেষ হবে সেদিন সিরিয়ালও শেষ হবে”। ঠিক কী সমস্যা তৈরি হয়েছে দত্ত বাড়িতে? আসলে এখন যে ট্রাকটা চলছে সেটা প্রচণ্ড বাস্তবিক এবং সেই ট্র্যাকটা শুরু হয়েছে বুবাইকে নিয়ে।

আরও পড়ুন : রোশনাইতে গরিমাকে এখন ভালো দেখাচ্ছে ইষ্টিকুটুমের কমলিকা এর মতো!রোশনাই তে রিমাকে দেখে মুগ্ধ দর্শক!

বুবাই প্রথমে বাবার কাছে মোবাইলের বায়না করে ,সেখানে না পেয়ে, সে পর্নার কাছে চলে যায়, কিন্তু পর্নাও বুবাইকে বকা দিয়ে পাঠিয়ে দেয় আর এটা শুনেই মৌমিতা রেগে যায় আর সে বুবাইকে পর্নার বিরুদ্ধে আজেবাজে কথা বলে এরপর মৌমিতা বুবাইকে ঘোঁতনের কাছ থেকে মোবাইল ও সেন্ট চেয়ে আনতে পাঠায়।

দত্ত বাড়িতে এই কথা পুঁটি ছাড়া বাড়ির আর কেউই জানে না,অন্য দিকে রাত হয়ে গেলেও বুবাই বাড়ি না ফেরায় বাড়ির সবাই টেনশন করতে থাকে,মৌমিতা এর জন্য পর্নাকে দোষ দিতে শুরু করে আর তার সাথে যোগ দেয় কৃষ্ণাও।

মৌমিতা বলে পর্না আমার ছেলেকে বকার জন্যই বুবাই বাড়ি থেকে চলে গেছে, এদিকে সৃজন ও চয়ন খোঁজখুঁজি করেও বুবাইকে খুঁজে না পেয়ে বাড়ি ফিরে আসে।

আরও পড়ুন : বউয়ের ভয়ে জুজু ইন্দ্রনীল! রচনার কাছে সায়ন্তনীর নামে বড়সড় অভিযোগ আনলেন ‘শতদ্রু’ ইন্দ্রনীল,

অন্যদিকে বুবাই যখন ঘোঁতনের কাছে গিয়ে মোবাইল ফোন চায়, ঘোঁতন বলে,“ পাবি পাবি মোবাইল পাবি, সাথে অনেক টাকা পাবিও, আমরা ডাকাতি করতে যাচ্ছি, তুই আমাদের সাথে চল” ডাকাতির কথা শুনে বুবাই ভয় পেয়ে যায়। দর্শকদের মধ্যে একজন লিখেছেন যে, “ বুবাই কি তবে এই ডাকাতি করতে গিয়ে পুলিশের কাছে ধরা পড়ে যাবে? না বুবাইয়ের সাথে আরও খারাপ কিছু হতে চলেছে? আর এদিকে যে সবাই পর্নাকে দোষারোপ করছে, পুঁটি কি শেষ মুহুর্তে তার মাকে সবটা বলে দেবে?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh