বাংলা সিরিয়াল

রোশনাইয়ের বাবার কাহিনি হলো আলতা ফড়িং সিরিয়ালের মতো!ঝনকের রিমেক হওয়ায় রোশনাইয়ের ট্রাক আগাম ফাঁস হয়ে গেল

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো রোশনাই। এই ধারাবাহিকে দেখা যায় যে সুদর্শনা এমন কোন একটা ভুল করেছে যে ভুলের জন্য সে আজ অবধি মাশুল দিয়ে যাচ্ছে, যে কারণে বাপের বাড়িতে কাজের লোকের মত কাজ করতে হচ্ছে তাকে আর তার মেয়ে রোশনাই কে তার যাবতীয় দায়িত্ব নিতে হয়েছে ও নিজের পড়াশুনার খরচ নিজেকেই চালাতে হচ্ছে সম্প্রতি জানা যায় যে রোশনাই খুব ভালো নাচতে পারে কিন্তু তা সত্ত্বেও তার মা তাকে নাচের কম্পিটিশনের নাম লেখা তো দেয় না। কারণ এই নাচের কম্পিটিশনেই তার বাবা জাজ হিসেবে যাবেন সেই কারণেই সুদর্শনা চায় না মেয়েও সেখানে নাম লেখাক

রোশনাইয়ের বাবা হলো গুরুজি শ্রী রঞ্জন প্রসাদ। এত বড় একজন বিখ্যাত মানুষের মেয়ে হওয়ার পরেও কেন রোশনাই কে এত অবহেলিত হতে হচ্ছে এবং এত কষ্ট পেতে হচ্ছে? এই প্রশ্নের উত্তর কারোর কাছেই জানা নেই।

আরও পড়ুন : মোবাইল ফোনের জন্য ডাকাতি করতে রাজি হয়ে গেল বুবাই! নিমফুলের মধুতে এলো ভয়ঙ্কর বাস্তবিক কন্টেন্ট

কিন্তু যেহেতু এই ধারাবাহিকটি হিন্দি ধারাবাহিক ঝনকের রিমেক সেই কারণে ধারাবাহিকের গল্প কেমন হবে তা আগাম আন্দাজ করতে পারছেন দর্শকরা এবং যারা অলরেডি ঝনক দেখেছেন তারা এই ধারাবাহিকে কী ট্রাক আসতে চলেছে তা নিয়ে সোশ্যাল মিডিয়ায় প্রত্যেকটা মুহূর্তে পোস্ট করে চলেছেন! তবে প্রশ্ন উঠছে যে, এতে কোনভাবে টিআরপি কমে যাবে না তো?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“উনি হলে রোশনাই এর বাবা গুরুজি শ্রীরঞ্জন প্রসাদ।রোশনাই এর বাবার কাহিনি হলো আলতা ফড়িং সিরিয়ালের মতো। আলতা ফড়িং এ ফড়িং এর মা যখন জিমনাস্টিক করতো তখন যেভাবে ওদের বিয়ে হয়েছিল তারপর মেয়ে হলে অশিকার করে তখন বের করে দেয়। ঠিক তেমন টাও রোশনাই এর মায়ের সাথে হয়েছে।

আরও পড়ুন : চারিদিক থেকে বিপদ! কীভাবে বাঁচবে শ্রাবণ?লাভ বিয়ে আজকালের টুইস্ট

রোশনাই এর মা আগে নাচ করতো
তারপর উনার সাথে সম্পর্ক পরে যখন কাজ হয়ে যায় তখন ছুড়ে ফেলে দেয়।রোশনাই যে তার মেয়ে সেটি তিনি অশিকার করেন। সব মিলিয়ে আজকের এপিসোড ভালোই জমজমাট ছিলো তবে আরেকটু টানটান হলে টিআরপি টা বাড়তো।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh