বাংলা সিরিয়াল

বউয়ের ভয়ে জুজু ইন্দ্রনীল! রচনার কাছে সায়ন্তনীর নামে বড়সড় অভিযোগ আনলেন ‘শতদ্রু’ ইন্দ্রনীল,

ইন্দ্রনীল সেনগুপ্ত ও সায়ন্তনী সেনগুপ্ত মল্লিক, টলি পাড়ার জনপ্রিয় জুটি। বর্তমানে স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’ ধারাবাহিকে দীপার কাকিশাশুড়ির ভূমিকায় অভিনয় করছেন সায়ন্তনী। আর কার কাছে কই মনের কথা ধারাবাহিকে শতদ্রু চরিত্রে দেখা যাচ্ছে তাঁকে। জানেন কি বাস্তবে ভীষণ দজ্জাল সায়ন্তনী সেনগুপ্ত?

অভিনেত্রীর স্বামী ইন্দ্রনীল তেমনটাই অভিযোগ করে বসলেন। সেদিন দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে শাশুড়িদের সঙ্গে উপস্থিত ছিলেন জামাই এবং বউমারা। সেখানেই সায়ন্তনীর আসল তথ্য হল ফাঁস।

এদিন ইন্দ্রনীল তাঁর শাশুড়িমা অনুরূপা ইন্দুকে দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এসেছিলেন। দিদি নাম্বার ওয়ান এর মঞ্চে এদিন সায়ন্তনীর নামে রীতিমতো নালিস জানালেন তিনি। রচনাকে দেখিয়ে ইন্দ্রনীল বলেন,”এটা তোমার মেয়ে নয়, একদম ভয় পাবে না”। এই শুনেই অবাক রচনা। তিনি বলে ওঠেন,”মানেটা কী? মেয়েকে দেখে ভয় পান?”

 

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

ইন্দ্রনীলের জবাব, “খুবই… কে ভয় পায় না?”তবে জামাই এর অভিযোগ অস্বীকার করে ইন্দ্রনীলের শাশুড়ি মা বলেন,”ও নিজে ভয় পায়, সেই জন্য আমার উপর চাপিয়ে দিচ্ছে।”

মা নাকি মেয়েকে ভয় পায়! একথা অবশ্য মানতে চাননি রচনা। ইন্দ্রনীল অবশ্য নিজের পক্ষে সওয়াল করে জানান,”আমি তো তাই দেখেছি”। রচনা বলেন,”ও (সায়ন্তনী) আসুক পরেরদিন। আমি ওকে বলছি”। তখনই বউয়ের ভয়ে জুজু হয়ে গিয়ে ইন্দ্রনীল বলেন,”না, আমি কিচ্ছু দেখিনি”।

ইন্দ্রনীল-সায়ন্তনী টেলিভিশন জগতের জনপ্রিয় জুটি। ২০২১ সালে ভালোবাসা দিবসের দিনে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছিলেন তারা। সায়ন্তনীর এটা প্রথম বিয়ে হলেও ইন্দ্রনীলের দ্বিতীয় স্ত্রী তিনি।

আরও পড়ুন : লীনা পিসির মতো সাহানা মাসির মাথায় ও পরকীয়ার ভুত চেপেছে! তার সিরিয়ালেও দেখছি তিনজন ছাড়া গল্প তৈরি করতে পারেন না!

২০১৬ সালে অভিনেত্রী প্রেরণা ভট্টাচার্যর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ইন্দ্রনীল। যদিও সেই সম্পর্ক বেশিদিন থাকেনি। বর্তমানে ইন্দ্রনীলকে বিয়ে করে শ্বশুরবাড়িতে রাজরানীর মত আছেন সায়ন্তনী। তিনি একবার জানিয়েছিলেন,”বাবাই-আর মাম্মামকে পাওয়া আমার জীবনের অন্যতম পরম প্রাপ্তি। বিশেষ করে বাবাইকে, কারণ আমি অনেকবছর আগে আমার বাবাকে হারিয়েছি।”

Back to top button

Ad Blocker Detected!

Refresh