বাংলা সিরিয়াল

লীনা পিসির মতো সাহানা মাসির মাথায় ও পরকীয়ার ভুত চেপেছে! তার সিরিয়ালেও দেখছি তিনজন ছাড়া গল্প তৈরি করতে পারেন না!

একটি ধারাবাহিক যখন শুরু হয় তখন তার মধ্যে লাভ ফ্যাক্টরটা দেখানো হবে এটা খুব কমন, কিন্তু কিছু কিছু ক্ষেত্রে দেখা যায়, ধারাবাহিকে আবার দেখানো হয় যে, নায়ক নায়িকার পাশাপাশি একজন খল নায়িকা হিসেবে আসছেন। সে নায়ক নায়িকার গল্পের মধ্যে ফাটল ধরানো চেষ্টা করছে, কিন্তু কিছুতেই সফল হচ্ছে না-

এই খলনায়িকাই তার নানান রকম ছোটখাটো ভুল চেষ্টার দ্বারা নায়ক নায়িকার মধ্যে প্রেমকে গভীর করে তোলে ও নিজের অজান্তেই নায়ক নায়িকাকে কাছে নিয়ে চলে আসে।

আরও পড়ুন : “হয়তো সেই মানুষটার সঙ্গে দেখা হবে বলেই…” কাঞ্চনের বাবাকে নিয়ে আবেগী মন্তব্য পিঙ্কির

কিন্তু কিছু কিছু ধারাবাহিকে আবার দেখানো হয় যে, এই তৃতীয় ব্যক্তিটি আসলে তৃতীয় ব্যক্তি নয় এর সাথে নায়ক কোন ভাবে ভালোবাসা বা বিবাহের সম্পর্কে যুক্ত। অর্থাৎ সেক্ষেত্রে এটা হয়ে যায় পরকীয়ার একটা অ্যাঙ্গেল।
দর্শকদের মধ্যে কিছুজন মনে করেন বেশিরভাগ ধারাবাহিকে পরকীয়ার অ্যাঙ্গেল কম বেশি থাকলেও
লীনা গঙ্গোপাধ্যায়ের ধারাবাহিকে পরকীয়ার বিষয়টা বেশি করে দেখানো হয়।

তবে সাম্প্রতিককালে স্টার জলসার ধারাবাহিক পঞ্চমী, সন্ধ্যা তারা এবং বর্তমানে চিনি ধারাবাহিকে ও একটা পরকীয়ার এঙ্গেল দেখানো হচ্ছে। কিন্তু আশ্চর্যের বিষয় হলো এই তিনটি ধারাবাহিকের মধ্যে একটিও লীনা গঙ্গোপাধ্যায়ের লেখা নয়, এগুলি সাহানা দত্তের লেখা, তাই অনেকেই সরাসরি বলছেন যে লীনা গাঙ্গুলির মত সাহানা ও পরকীয়ার অ্যাঙ্গেল ছাড়া আর লিখতে পারছেন না।

যেমন পঞ্চমীতে দেখানো হয়েছিল যে চিত্রার সাথে কিঞ্জলের বিয়ে হচ্ছে, একইভাবে সন্ধ্যা তারাতে তারার সাথে আকাশ নীল এর বিয়ে না হলেও তারার সাথে আকাশ নীল একটা শারীরিক সম্পর্ক ছিল। যার ফলে তারা প্রেগন্যান্ট পর্যন্ত হয়। অন্যদিকে চিনিতে ও চিনি আর দ্রোনের মাঝে অপালা কে রাখা হয়েছে, অনেকে অপলাকে খল নায়িকা হিসেবে দেখলেও অনেকেই মনে করছেন এক্ষেত্রেও পরবর্তীকালে পরকীয়ার কোন অ্যাঙ্গেল যুক্ত হবে।

আরও পড়ুন : হুগলি লোকসভা কেন্দ্রে একে অপরের বিরুদ্ধে লড়বেন রচনা-লকেট! জানেন, একসময় দুজনে একসাথে একই সিনেমায় অভিনয় করেছেন?

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে
,“লীনা পিসির মতো সাহানা মাসির মাথায় ও পরকীয়ার ভুত চেপেছে তার সিরিয়ালেও দেখছি তিনজন ছাড়া গল্প তৈরি করতে পারেন না

Back to top button

Ad Blocker Detected!

Refresh