বাংলা সিরিয়াল

রোশনাইতে গরিমাকে এখন ভালো দেখাচ্ছে ইষ্টিকুটুমের কমলিকা এর মতো!রোশনাই তে রিমাকে দেখে মুগ্ধ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রোশনাই তে দেখা যাচ্ছে নাচের কম্পিটিশনে রোশনাই দিতে চাইলেও তার মা পরিষ্কার মানা করে দেয় যে সে যেন নাচের কম্পিটিশনে না যায়, সে নাচের কম্পিটিশনে গেলে তার মা বাড়ি থেকে চলে যাবে।

অন্যদিকে মায়ের এই কথা শুনে ভয়ে রোশনাই ঠিক করে সে অনুষ্ঠানে পার্টিসিপেট করবে না,তখন গরিমা রোশনাই কে বোঝায় যে,সে যদি সত্যি নাচতে ভালোবাসে তাহলে একদিন না একদিন তো তাকে ঠিকই নাচের অনুষ্ঠানে যেতে হবে কারণ নাচটাই তো তার প্রাণ। অন্যদিকে গরিমা এও বলে যে মায়েরা রাগে এরকম কথা বলে কিন্তু কখনোই মায়েরা ছেড়ে চলে যায় না।

আরও পড়ুন : ‘শিমুল মহান!নিজের মা একটা খোঁজ নেয় না অথচ যেখানে যাচ্ছে ভালবাসায় উদ্ধার করে ফেলছে!’শিমুলের এক বকবক পুরো এপি জুড়ে দেখে বিরক্ত দর্শক!

গরিমা রোশনাই কে সাহায্য করে যে,সে যাতে আরণ্যকে সহায়তা নাচের অনুষ্ঠানে যেতে পারে। গরিমা এত পজেটিভ,রোশনাই কে এতো ভালোবাসা কিন্তু একদিন এই গরিমাই নেগেটিভ হয়ে যাবে যখন আরণ্যক রোশনাই কে ভালোবেসে ফেলবে। দর্শক বলছেন গরিমাকে দেখে এখন এত ভালো লাগছে তাকে দেখে অনেকটা ইষ্টি কুটুম ধারাবাহিকের কথা মনে পড়ছে, ইষ্টিকুটুম ধারাবাহিকের কমলিকাও এমন ছিল।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“রোশনাইতে গরিমাকে এখন ভালো দেখাচ্ছে ইষ্টিকুটুমের কমলিকা এর মতো …রোশনাই এর মা রোশনাই কে নাচের কম্পিটিশনে যেতে দেয় না … বাড়ির কেউ ও চায় না…গরিমা প্ল্যান করে আরণ্যককে পাঠালো রোশনাইকে নাচের কম্পিটিশনে নিয়ে আসার জন্য…

গরিমা মাসতুতো বোন রোশনাই এর জন্য ভাবে… গরিমার মা সুরঙ্গমা আন্টি পরে ওর মন বিষিয়ে দেবে হয়তো.. গরিমার দ্বারা-ই রোশনাই এর প্রতি আরণ্যকের মনে সফট কর্নার তৈরি হবে….আরণ্যক মোবাইলে গরিমা-কে বলছে I love you too… আবার অন্যদিকে বন্ধ ঘরে রোশনাইয়ের নাচ,,আড়াল থেকে দেখে মন্ত্রমুগ্ধ হয়ে গেছে অন্যদিকে নাচের কম্পিটিশনে থাকছে বিশাল বড় চমক..নিজের অজান্তেই রোশনাই মুখোমুখি হবে নিজের জন্মদাতা বাবার…

আরও পড়ুন : Udne ki Aashaর রিমেক উড়ান!উড়ানের গল্পে খলনায়ক হবে উচ্চশিক্ষিত বড়দা! উড়ানের গল্প রিভেল হয়ে গেলো!

বিখ্যাত নৃত্যশিল্পী রঞ্জন প্রসাদ মহারাজ..বেনারসে নাচের কম্পিটিশনের প্রধান বিচারক হয়ে আসছেন…যে রোশনাই এর মা সুদর্শনা দেবীর সাথে ভালোবাসার নাম করে প্রতারণা করেছে..এপিসোড খুব ফাস্ট হচ্ছে …এই সোমবার থেকেই প্রমো এপিসোড শুরু হয়ে যাবে নাচের কম্পিটিশন এর রোশনাই,, প্রতিদিন রাত 8:30 PM…শুধুমাত্র স্টার জলসায়”

Back to top button

Ad Blocker Detected!

Refresh