বাংলা সিরিয়াল

রাইকে চোর ভাবলো অনির্বাণ!অন্যদিকে হাতেনাতে ধরা পড়লো নীলু!টানটান উত্তেজনা মুখর পর্ব মিঠিঝোরায়!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক মিঠিঝোরাতে দেখা যাচ্ছে যে, অবশেষে সত্যের পর্দা ফাঁস হতে চলেছে!
নীলুর মিথ্যে প্রায় ফাঁস হয়ে গেলো আর ওদিকে রাইও চুরির দায়ে ফেঁসে গেলো। হ্যাঁ নীলুকে নিয়ে সৌর্য ডাক্তারের কাছে গেলো কিন্তু নীলু তো জানে সে এতদিন ধরে মিথ্যে কথা বলে এসেছে শুধুমাত্র তাকে যাতে শ্বশুরের সেবা করতে না হয় সেই কারণে।

তাই তার প্রেগনেন্সি বিষয়ক টেস্ট করার জন্য শৌর্য যখন নীলুকে জোর করে ডাক্তারের কাছে নিয়ে যায় তখন টেনশনে হাত-পা ঠান্ডা হতে থাকে নীলুর।

আরও পড়ুন : সুদর্শনার চরিত্রে অন্য কোন অভিনেত্রীকে নিতে পারতো! দুঃখী চরিত্রে এই কাস্টিং একদম মানাচ্ছে না!

সে প্রথমেই চেষ্টা করে ওখান থেকে পালিয়ে যাওয়ার কিন্তু সৌর্য বলে, আমি কোনো কথা শুনতে চাই না, আজকে ডাক্তার দেখিয়ে তবেই আমরা বাড়িতে ফিরবো। এরপরই নীলুকে নিয়ে শৌর্য চেম্বারে ঢোকে,
টেস্ট কীটে টেস্ট করার পর এতদিন হয়ে গেলেও কেন নীলু ডাক্তারের কাছে আসেনি তা জিজ্ঞেস করে ডাক্তার,অন্যদিকে নীলু এই কথার কোনো উত্তর দেয় না।

এরপর ডাক্তার নীলুকে অনেকগুলো টেস্ট করতে দেয়, যে কারণে নীলু বেশ চিন্তায় পড়ে যায়। অন্যদিকে অর্নিবান সুদীপ্তকে জিজ্ঞেস করে, যে সে টাকাটা জমা দিয়েছে কি না? সুদীপ্ত বলে, সে ভুলে গেছে, কিন্তু সে আজকে জমা দিয়ে দেবে,এটা শুনে অর্নিবান রেগে যায়, তখন সুদীপ্ত তার প্ল্যান মাফিক ড্রাইভারকে দিয়ে টাকটা জমা করাতে যায়,সেইজন্য সে তাকে দিয়েই তার ড্রয়ার থেকে টাকার প্যাকেটটা বের করে আনতে বলে কিন্তু ড্রাইভার যখন ড্রয়ার খুলে দেখে যে ড্রয়ারে কোনো টাকা নেই তখন সেটা সে জানায়।

টাকা নেই শুনেই, অর্নিবান পাগল হয়ে যায়, আর সুদীপ্ত বলে,টাকা চুরি হয়ে গেছে। সুদীপ্ত বলে,সে যেখান থেকেই হোক টাকাটা জোগাড় করে দেবে। তখন সুদীপ্ত অর্নিবানের কাছে হাতজোড় করে অনুরোধ করতে থাকলে অর্নিবান তাকে জিজ্ঞেস করে, যে সে লাস্ট টাকাটা কখন দেখে ছিলো, সুদীপ্ত বলে আমার মনে নেই,এরপর অর্নিবান সিসিটিভি ফুটেজ চেক করার জন্য তার লোককে ডেকে পাঠায় আর

আরও পড়ুন : কয়েক ঘন্টায় সোল্ড-আউট আরিয়ানের ব্র্যান্ডের পোশাক! কটাক্ষের মুখে শাহরুখ পুত্র

সিসিটিভি ফুটেজ চেক করলেই তো দেখা যাবে, যে একমাত্র রাই শেষে সুদীপ্তের কেবিনে ঢুকেছিল এবং সে টাকার প্যাকেটটা হাতে নিয়ে অফিস থেকে বেরিয়ে গিয়ে ছিল।তবে কী রাইকে চোর ভাববে অনির্বাণ? চিন্তায় পড়ে গেছেন দর্শক।

Back to top button

Ad Blocker Detected!

Refresh