বাংলা সিরিয়াল

দুটো মানুষের ভালো লেগেছে বিয়ে করেছে এতে এত টক্সিসিটির কি আছে?-কৌশম্বী আদৃতকে নিয়ে সৌমিতৃষা ভক্তের ট্রল করায় বলছেন দর্শক!

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক ‘মিঠাই’তে দেখা যায় যে, মিঠাই ধারাবাহিকের আদৃত রায় এবং কৌশাম্বী চক্রবর্তী মিঠাই ধারাবাহিকটি করতে করতে একে অপরের প্রতি দুর্বল হয়ে পড়েন।

দর্শকদের মধ্যে অনেকেই ভেবে ছিলেন যে, মিঠাই ধারাবাহিক খ্যাত জুটি আদৃত রায় এবং সৌমিতৃষা-কেই অনেকেই বাস্তব জীবনে জুটি হিসেবে দেখতে চেয়ে ছিলেন, কিন্তু রিয়েল লাইফ আর রিল লাইফের মধ্যে তো একটা ফারাক থেকেই যায়। সেই কারণে বাস্তবে যখন আদৃত কৌশাম্বী চক্রবর্তীকে ভালোবাসেন এবং তার সাথে জুটি বাঁধেন তখন অনেক ট্রোল হয়ে ছিল।

আরও পড়ুন : এই সিরিয়ালের সব ট্রাকগুলো,সব সিন গুলো ইউনিক!-নিম ফুলের মধু দেখে বলছেন দর্শক!

এরপর দুজনের বিয়ে হয়। দুজনের বিয়ের ছবি নিয়ে মারাত্মক রকমের ট্রোলিং হয় আর তার প্রতিবাদ করেন প্রচুর মানুষ, অনেকেই বলেন যে,যে যার সাথে ভালো থাকে,সে তার সাথেই ভালো থাক, সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“Mr. & Mst. Roy

এক বিশেষ নায়িকা’র বিনা বেতনের বেশিরভাগ Spone’রা ওদের দুজনের জুটি নিয়ে যা নয় তাই বলেছে ; নানানভাবে কৌশাম্বি’কে Personal attack করেছে কারণ আদৃত আর কৌশাম্বি রিলেশনে আছে ; এমন একটা ভাব করতো যেনো আদৃত সেই বিশেষ নায়িকার আর তার Spone দের কেনা সম্পত্তি

আদৃত’কে আর কৌশাম্বি’কে নাকি ভাই-দিদি’র মতো লাগে ; আদৃত’কে কৌশাম্বি’র ভাই লাগে ঠিক আছে কিন্তু ত্যানাদের মহা নায়িকা’র এখন যা অবস্থা আদৃতের সাথে পুরো মা-ছেলে লাগতো যদি মিল হতো যাই হোক নতুন দম্পতি’র জন্য শুভ কামনা ; সারাজীবন এমনই হাসিখুশি থাকুক দুজনে ; কোনো শ;কুনের কুনজর যেনো না লাগে”

আরও পড়ুন : টেলিভিশনের সব থেকে হাড়হিম করা ঘটনা কাসাম সে সিরিয়ালে দেখানো হতো!এখন হলে লোকে দেখেই হার্ট ফেল করতো!

এই পোষ্টের কমেন্ট বক্সে একজন লিখেছেন যে,“সৌমিতৃষাকে আমার কোনোদিন এক সেকেন্ডের জন্যও ভালো লাগেনি কৌশাম্বী খুব পছন্দের তাও না
কিন্তু তবুও বলব কৌশাম্বী খুব খারাপ না দেখতে এট লিস্ট সৌমিতৃষার চেয়ে সুন্দর, স্নিগ্ধ আর যদি সুন্দর না হয় তাতেই বা সমস্যা কী?দুটো মানুষের ভালো লেগেছে বিয়ে করেছে। এতে এত টক্সিসিটির কী আছে?”

Back to top button

Ad Blocker Detected!

Refresh