বাংলা সিরিয়াল

একদিকে একজন বউকে মেরে তারাচ্ছে আর আর একদিকে রেহান যোগমায়ার পাশে সব বিপদে আপদে রয়েছে!-তোমাদের রানীর সাথে তুলনা যোগমায়ার

জি বাংলার জনপ্রিয় ধারাবাহিক হলো ’যোগমায়া’। এই ধারাবাহিকে দেখা যায় যে, এক গরিব বাড়ির মেয়ে যোগমায়া। তার বাবা একজন রিকশা চালক। সে আই এ এস অফিসার হওয়ার স্বপ্ন দেখে, অন্যদিকে রেহানের সাথে তার ঘটনাচক্রে বিয়ে হয়েছে, বিয়ের পর যোগমায়া চ্যাটার্জি বাড়িতে ঢুকে তার ননদকে ভাত ডাল আলু পোস্ত রান্না করা শেখায়, এবং বলে সে যেন নিজে হাতে তার বাবাকে সেই খাবার খাইয়ে দেয়।

তার শ্বশুর সেই খাবার খেতে খেতে ইমোশনাল হয়ে পড়েন আর বলেন তার মেয়ে যদি রোজ রান্না করে তাহলে রোজ দিনে ভাত ডাল আলু পোস্ত খাবেন। অন্যদিকে ইমোশনাল এই সিন দেখে যোগমায়াও ইমোশনাল হয়ে পড়ে। তার তার বাবার কথা মনে পড়ে যায়।

রেহান তখন বলে তার শ্বশুর একদিন তার বাবা হয়ে উঠবে, যোগমায়া বলে যে আপনারই বাবা হতে পারে নি! সে আমার বাবা হবে কী করে?!

ধারাবাহিকের নতুন প্রোমো তে দেখা যায় যে একজন যোগমায়াকে হুমকি দিচ্ছে সে চ্যাটার্জী গ্রুপকে শেষ করে দেবে,যোগমায়া তখন বলে যে চ্যাটার্জী পরিবার হলো তার শ্বশুরবাড়ি চোখ তুলে তাকালে সে ঐ মহিলার রাজনৈতিক ক্যারিয়ার পুরো শেষ করে দেবে। এরপর দেখা যায় পামেলা দেবের মৃত্যুর রহস্য সমাধান করে ফেলেছে যোগমায়া। দুষ্টের দমন করে ফেলেছে সে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“কি দারুণ নাটক। জি বাংলায় এমন নাটক এর আগে কখনো আসেনি৷ সবার অভিনয় দারুণ। যোগমায়ার অভিনয় তো একদমই বাস্তব। খুব ভালো একটা সিরিয়াল, আমরা ফ্যামেলী সহো সবাই একসাথে দেখি রোজ!”

আরও পড়ুন : দুটো মানুষের ভালো লেগেছে বিয়ে করেছে এতে এত টক্সিসিটির কি আছে?-কৌশম্বী আদৃতকে নিয়ে সৌমিতৃষা ভক্তের ট্রল করায় বলছেন দর্শক!

আরেকজন আবার এই ধারাবাহিকের সঙ্গে প্রতিপক্ষ চ্যানেলের ধারাবাহিক তোমাদের রানীর তুলনা করেছেন, তার কথায়, “একদিকে একজন বউকে মেরে তারাচ্ছে
আর আর একদিকে রেহান যোগমায়ার পাশে সব বিপদে আপদে রয়েছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh