বাংলা সিরিয়াল

‘আজকাল দুর্জয়কে দেখলে রাগের থেকে বেশী করুণা হয়….ও ভাঙবে তবু মচকাবে না…’তোমাদের রাণী দেখে বলছেন দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হল তোমাদের রানী। এই ধারাবাহিকে দেখা যাচ্ছে যে, অনিষা ও পিকলুর ষড়যন্ত্র সফল হয়েছে। দুর্জয়ের মন পুরোপুরি বিষিয়ে দেয় পিকলু। এরপর দুর্জয় রানীর চরিত্র নিয়ে প্রশ্ন তোলে এবং তার গায়ে হাত তোলে। প্রচন্ড আত্মাভিমানী রাণী এই অসম্মান সহ্য করতে না পেরে ছোট্ট মেয়েকে নিয়ে বাড়ি ছাড়ে এবং আশ্রয় নেয় আদিত্য চৌধুরীর বাড়িতে।

আদিত্য চৌধুরীর মা যথেষ্ট অসুস্থ। রানী তাকে দেখভাল করার দায়িত্ব নেয়, যদিও রানির বাচ্চা আছে দেখে প্রথমে আদিত্য চৌধুরী তাকে দায়িত্ব দিতে রাজি হননি কিন্তু আদিত্যর বাবার রাণীকে পছন্দ হয়ে যায় এবং নিজের স্ত্রীর জন্য তিনি রানীকে বাড়িতে আশ্রয় দেন।

আরও পড়ুন : একদিকে একজন বউকে মেরে তারাচ্ছে আর আর একদিকে রেহান যোগমায়ার পাশে সব বিপদে আপদে রয়েছে!-তোমাদের রানীর সাথে তুলনা যোগমায়ার

অন্যদিকে দুর্জয় চিঠি পড়ে জানতে পারে যে রানী মেয়েকে নিয়ে চলে গেছে। এরপর সে রানীকে পাগলের মত খুঁজতে থাকে, কিন্তু সকলকে বলে যে, রাণী নয়, সে আসলে খুঁজছে তার মেয়েকে। তার মেয়েকে খুঁজে পেতে চাইছে বলেই রানীকে খুঁজে পেতে চাইছে সে।

এই কারণে সারা রাস্তা সে রানীকে খোঁজে এবং রানীকে খুঁজে না পেয়ে সে নিজেকে কষ্ট দিতে শুরু করে মদ খেতে শুরু করে, অন্যদিকে বিদেশে চাকরির জন্য এপ্লাই করেছে সে, সেখানকার চিঠিও পেয়ে গেছে। একাধিক দর্শকের বক্তব্য যে, রানী ধারাবাহিকের দুর্জয় চরিত্রটা অত‌্যন্ত বাড়াবাড়ি করছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“আজকাল দুর্জয় কে দেখলে রাগের থেকে বেশী ক*রু*ণা হয়….ও ভাঙবে তবু মচকাবে না…

রানী চিঠি লিখে ওকে মুক্তি দিয়ে চলে গেছে শুনে ওর পায়ের তলার মাটি সরে গেছে , নিজেও গতকাল রানী কে চ*ড় মারার জন্য স্বপ্নে রানীকে স্বপ্নে দেখে বার বার বলেছে ও চ*ড় মেরেছে বলে রানী কি ওকে ক্ষমা করতে পারবে না , সঙ্গে মনের মধ্যে এই ভীতি টাও ছিলো রানী বুঝি ওকে ছেড়ে চলে যাবে তাই বার বার ওকে বলছিলো রানী যাতে ওকে ছেড়ে না যায়,এমনকি নিজের মেয়েকে ওর চাই চাই বলে যে চিৎকার টা ছিলো সেটা শুধু মেয়ে কে একা পাবার জন্য ছিলো না ছিলো রানীকে পাবার জন্য, এই কয়েক মাসে এইটুকু ওকে চিনে গেছি….

আরও পড়ুন : জগদ্ধাত্রী ৬০০ পর্ব পার করেছে!আর চিন্তা নাই-স্লট হারালেই বা কী?-বলছেন জগদ্ধাত্রী ফ্যানরা!

আজ যখন ওর সেই ভয় টাই সত্যি হলো তখন ও সত্যি ভেবে নিল যে রানীর দৌড় ওই কুলটি অবধি আসলে ও রানীকেই সত্যিই সহজলভ্য ভেবে নিয়েছে ওর সঙ্গে যখন যা খুশী করা যায় কিন্তু এবারে মনে হয় সেটা আর হবে না, দেবুর কথা মতো দুর্জয় চারিদিকে ভালোবাসার বদলে যখন প্রতারণা পাবে তখনই ও রানীর আর ওর ভালোবাসার মর্ম বুঝবে…”

Back to top button

Ad Blocker Detected!

Refresh