বাংলা সিরিয়াল

’‘আই পি এলের জেরেই বেঙ্গলটপার হয়েছৈ কথা!’’কথা নিয়ে সমালোচনার কী জবাব দিলেন কথা ভক্ত!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক কথা তে গল্পের নায়িকা কথা আর অগ্নিভর বিয়ে হলেও তাদের চরিত্র পুরো তেল আর জল। তবে কর্তা দাদুর পরীক্ষায় পাশ করে কথাকে বাড়ির বৌমা হিসেবে বেছে নেন কর্তাদাদু। এরপর কর্তা দাদু অগ্নিভকে বলেন,নিজের মায়ের ক্যাফে বাঁচাতে হলে কথা কে বিয়ে করতে হবে।

বিয়ের মন্ডপে একে অন্যকে দেখে রীতিমত রেগে যায় দুজনে, বিয়ে ভেঙে যাওয়ার উপক্রম হয়, কিন্তু শেষমেষ কথা আর অগ্নিভর বিয়ে হয়। বিয়ের পরে বৌভাতে অগ্নিভ কথার ভাত কাপড়ের দায়িত্ব না নিলেও কথার জীবনের যে কোনো প্রতিকূলতায় অগ্নিভ পাশে দাঁড়ায়। এক‌ই কাজ করে কথাও‌ আর এই ভাবেই দুজনের মাঝখানে একটা ইমোশনাল বন্ডিং তৈরি হয়‌।

সম্প্রতি এই ধারাবাহিকের নতুন প্রোমো দিয়েছে যেখানে কথার মামা মারা যাওয়ায় কথা কেঁদে বলছে যে,তারা তো অনাথ হয়ে গেলো,তখন অগ্নিভ সেখানে যায় এবং কথার মাথায় হাত দিয়ে বলে, একদিন তোর ভাত কাপড়ের দায়িত্ব নিতে অস্বীকার করেছিলাম, আজ স্বেচ্ছায় তোর ভাত কাপড়ের দায়িত্ব নিচ্ছি।

আরও পড়ুন : ‘আজকাল দুর্জয়কে দেখলে রাগের থেকে বেশী করুণা হয়….ও ভাঙবে তবু মচকাবে না…’তোমাদের রাণী দেখে বলছেন দর্শক!

এই ধারাবাহিকের প্রোমো দেখে দর্শক বলছেন, বঙ্গ সেরার দৌড়ে আবার‌ও এগিয়ে কথা। অন্যদিকে কথা যে নিজের যোগ্যতায় বঙ্গসেরা হয়েছে তা মানতে রাজি নয় অনেকেই। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“ “কথা “বেঙ্গল টপার হওয়ায় তার আর্টিস্টরা পোস্ট করছে। কিন্তু এই পোস্ট করায় কিছু মাসিদের দেখছি বেশ চুলকাচ্ছে।তারা নাকি বলছে দুনিয়াতে এই কথা বুঝি টপার হলো।তারা ট্রল করছে।

তাদের জন্য আমার কিছু উক্তি: মাসিমা,কথা সিরিয়াল কেমন স্লটে এসেছিলো সবাই তো জানে।গাঁটছড়া স্লটে তুঁতে এসেছিলো।সেই তুঁতে তো কখনো স্লট লীড করতেই পারেনি।বলা যায় এক প্রকার ডেথ স্লট।সেই স্লটে এসে আর্টিস্টরা+চ্যানেল+প্রোডাকশন+সিরিয়ালের সাথে সম্পৃক্ত কলাকুশলী সবাই অনেক পরিশ্রম করেছে।আমার মনে হয় না যে কথার মতো এতো প্রোমো অন্য কোনো সিরিয়ালে হইছে।

তারা খেটেছে, পরিশ্রম করেছে জয়লাভ করেছে তাই তারা স্বাভাবিক ভাবেই উদযাপন করছে।এতো তোদের এতো জ্বলে কেন?আবার কেউ কেউ বলছে আইপিএলের জন্য। তা বলি আইপিএল কি শুধু জী বাংলায় লোকেরাই দেখে নাকি।আজব পাবলিক!”

আরও পড়ুন : প্রয়াত বর্ষীয়ান অভিনেতা পার্থসারথি দেব! শোকের ছায়া টলি পাড়ায়

এক‌ই সাথে ঐ নেটিজেন আরো লিখেছেন যে,
,“আরে কিছু স্পেশাল চ্যানেলের স্পেশাল প্রোডাকশনের মতো সাজানো স্লটে আসে না জলসার সিরিয়াল।আগের সপ্তাহে বেঙ্গল টপার হওয়া সিরিয়ালকে সরে দিয়ে নিজেদের সিরিয়ালকে ব্লকবাস্টার করবে বলে টপার হওয়া সিরিয়ালকে সরায়।মিনিমাম লজ্জাবোধ থাকলে তোরা এসব কথা বলতি না।কথা পরিশ্রম করেছে তাই তারা উদযাপন করছে।তবে এটা ঠিক কথা কিছু মাসিদের বিশেষ বিশেষ জায়গায় ব্যাথা বেশ ভালোই দিয়েছে”

Back to top button

Ad Blocker Detected!

Refresh