বাংলা সিরিয়াল

স্বস্তিক হত্যা মামলায় কাঠগড়ায় গীতা!গীতার হয়ে কেস লড়বেন অগ্নিজিৎ এর মা ব্রজবালা দেবী! দারুন টুইস্ট গীতায়

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গীতা এল এল বি। এই ধারাবাহিকে দেখা যায় যে দীর্ঘ সময় পরে,পদ্মের কেসটা দিতে যায় গীতা, হেরে যায় অগ্নি জিত মুখার্জী। গীতা কথা দিয়েছিল সে কেসটা দিতে গেলে সে স্বস্তিক কে বিয়ে করবে স্বস্তিক গীতার বলা কথা,গীতাকে মনে করিয়ে দেয়,অন্যদিকে জেলের মধ্যে বসে ভয়ংকর ষড়যন্ত্রের জাল গুনতে থাকে কৃপান। সে ঠিক করে স্বস্তিক কে মেরে ফেলবে এবং সমস্ত দায়ী চাপিয়ে দেবে গীতার ওপর।

জেলের মধ্যে
কৃপান তাই বলে ওঠে,“ গীতা সাত্ত্বিক এবং স্বস্তিকের মধ্যে একটা ত্রিকোণ প্রেমের গল্প রটিয়ে দিলে কেমন হয়? আর এর মাঝে যদি একজন মরে যায় তাহলে তো গল্পটা জমে ক্ষীর হয়ে যাবে। শুধু এটা সবার মাথায় ঢুকিয়ে দিতে হবে সেই মৃত্যুর জন্য বাকি দুজন দায়ী। আর এখানে এই মৃত্যুর জন্য দায়ী হবে গীতা LLB।”

আরও পড়ুন : টিআরপি লিস্টে ক্রমশ পিছিয়ে যাচ্ছে জি বাংলা!জয়জয়কার স্টারের ধারাবাহিকের-জি বাংলার অবস্থা কি আসলেই শোচনীয় প্রশ্ন তুলছেন জি ভক্ত!

নিজে পরিকল্পনা অনুযায়ী কাজ করে কৃপান, প্রথমে সে স্বস্তিক কে মারে তারপর সে জোরে জোরে সেখানে বলে এই সমস্ত কিছুর জন্য দায়ী গীতা আর সাত্ত্বিক।এই সমস্তটা মেহেক শুনতে পেয়ে যায় আর সে সবকিছুর জন্য গীতাকে দায়ী করতে থাকেন গীতা যখন কনে সেজে বসেছিল তখন সে জানতে পারে যে, হাসপাতালে ভর্তি স্বস্তিক!

মানসিক বিভ্রান্ত হয়ে সে ছুটতে ছুটতে হাসপাতালে আসে, কিন্তু সেখানে তাকে কে সামলাবে?সবাই তো তাকেই দায়ী করছে‌। অন্যদিকে সুযোগ বুঝে এই পরিস্থিতির জন্য গীতাকেই দোষী সাব্যস্ত করলো অগ্নিজৎ মুখার্জী- পুলিশ ও সবকিছু শুনে গীতাকেই দায়ী করছে। তবে এখানেই কিন্তু চমকের শেষ নয়।

গীতার পাশে দাঁড়ালো, ব্রজবালা দেবী। ‌ এটাই সব থেকে বড় চমক। সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“গীতা এলএলবি তে নতুন চমক

স্বস্তিক কে মেরে ফেলার অপরাধে গীতা কে ফাঁসিয়ে দেয় ভজন মিত্তির এবং কৃপাণ ব্যানার্জি!
গীতা যখন অসহায় হয়ে কান্নাকাটি করে তখন ব্রজবালা দেবী ফোন করে জানান..
তিনি বিশ্বাস করেন গীতা কে
এবং তিনি বলেন “প্রয়োজনে আমি কেস লড়বো গীতা মূখার্জির হয়ে এ বৃদ্ধ বয়সে ”

আরও পড়ুন : রাই কি আদৌ তার মা ও বোনের চক্রবূহ ভেদ করে তার স্যারের কাছে যেতে পারবে??টানটান উত্তেজনা মিঠিঝোরাতে!

দারুন টুইষ্ট এবারে হয়তো আদালতে ব্রজবালা দেবি ও অগ্নিজিৎ মূখার্জির টক্কর হবে

জমজমাট ” গীতা LL.B ” “

Back to top button

Ad Blocker Detected!

Refresh