ভাইরাল

গলায় নেই সুর, দাঁড়াতেও পারছেন না স্টেজে! এ কি অবস্থা জুবিন এর? ভাইরাল ভিডিও

গান ভালোবাসেন না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। আমাদের সুখ থেকে দুঃখ, উৎসব থেকে শোক, প্রত্যেকটি মুহূর্তে গান আমাদের পরিপূর্ণ বন্ধু। আর সেই গান যে মানুষের কন্ঠ দিয়ে বের হয় আমরা তাদের পুজো করি। কিন্তু এমন অনেক সময় আসে যা আমাদের সত্যিই অবাক করে দেয়। যেমন সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিও। যে ভিডিওতে দেখা যাচ্ছে বিখ্যাত গায়ক জুবিন গর্গের করুন অবস্থা।

জুবিন গর্গ। নামটার সাথে কমবেশি সকলেই পরিচিত। একটা সময় হিন্দি, বাংলা, আসামি ও অন্যান্য ভাষার অসংখ্য গান গেয়েছেন তিনি। কিন্তু তারপর থেকে ধীরে ধীরে হারিয়ে যেতে শুরু করেন। সম্প্রতি তার একটি অনুষ্ঠান মঞ্চের ভিডিও ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। সেই ভিডিওতে গায়কের অবস্থা দেখে রীতিমতো হতবাক অনেকে।

ভাইরাল হওয়া এই ভিডিওতে দেখা যাচ্ছে মঞ্চে গান গাইতে উঠেছেন জুবিন। কিন্তু তার গলায় নেই সুর। এমনই অবস্থা যে তিনি ঠিকমত মঞ্চে দাঁড়াতেও পারছেন না। ভিডিও দেখে বোঝা যাচ্ছে হয়তো তিনি খুবই অসুস্থ।আর.জি.ঋদ্ধি ঘোষ নামের এক ব্যক্তি জুবিনের এই ভিডিওটি সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন। সাথে সাথে তুমুল তর্ক বিতর্ক শুরু হয়ে যায় এই ভিডিওটিকে নিয়ে।

বহু মানুষ এই অবস্থার জন্য জুবিনকেই দায়ী করে ছেড়েছেন। অনেকেই বলেছেন অত্যধিক মদ্য পান ও নেশা করার জন্য তার এই অবস্থা আজ। কেউ লিখেছেন,”এই দোষ জুবিনের গলার নয়। মদ খেয়ে স্টেজে উঠলে তো এই অবস্থা হবেই।”
এইরকম অসংখ্য মন্তব্যে ছেয়ে গেছে নেয় দুনিয়া। তবে নেট দুনিয়ার অধিকাংশ মানুষেরই বক্তব্য যে জুবিন গর্গ অসম্ভব পরিমাণ নেশাগ্রস্ত। একবার নাকি স্টেজে পড়েও গিয়েছিলেন!

Back to top button