বাংলা সিরিয়াল

দীপা কে হারিয়ে ফেলার ভয়ে আঁতকে উঠলো সূর্য! তবে কি মিশকা আর তবলা মিলে নতুন ষড়যন্ত্র করছে দীপার ক্ষতি করার?

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক অনুরাগের ছোঁয়াতে দেখানো হচ্ছে যে মিশকা এবং তবলা একের পর এক ষড়যন্ত্র করছে দীপা এবং সূর্যের জীবনটা নষ্ট করে দেওয়ার জন্য। কিন্তু তারা সেই খারাপ ষড়যন্ত্রের সফল হচ্ছে না ঠিক কিছু না কিছু করে রক্ষা পাচ্ছে দীপা এবং রক্ষা পাচ্ছে দীপা এবং সূর্যের সম্পর্ক। সম্প্রতি অনুরাগের ছোঁয়াতে দেখানো হচ্ছে যে মিশকা খাবারে বিষ মিশায় এবং সেই খাবার খেয়ে ফেলে মেঘা।

এরপর মেঘাকে যখন হাসপাতালে নিয়ে যাওয়া হয় তখন সূর্য জিজ্ঞেস করে মেঘা কি আসার আগে বমি করেছিল? দীপা তখন উত্তর দেয় হ্যাঁ সে যখন দেখেছিল মেঘার খুব কষ্ট হচ্ছে তখন তার মনে হয়েছিল খাওয়ার মধ্যে কিছু আছে। তাই সেই মেঘা কে বমি করায়। কারণ তার মনে হয়েছিল বমি করলে হয়তো মেঘার ভালো হবে।

এবার সূর্য দীপাকে থ্যাঙ্কস দেয় আর বলে ভাগ্যিস মেঘা কে বমি করিয়েছিল দীপা। বমি করানোর ফলে অনেকটা বিষ উঠে গেছে আর যেটুকু শরীরে ছিল সেটাকে তারা ওয়াশ করতে ফেলতে সক্ষম হয়েছে। কে এই ষড়যন্ত্র করছে তা নিয়ে যখন সেনগুপ্ত পরিবারের সবাই ভাবছে তখন দীপা দেখে মিশকা সেখান থেকে বেরিয়ে যায়। স্বাভাবিকভাবেই দীপার সন্দেহ গিয়ে পড়ে মিশকার ওপর।

এরপর দেখা যায় যে সূর্য ভীষণভাবে ভেঙে পড়েছে। সে দীপাকে নিয়ে ভীষণ ঘাবড়ে গিয়েছে। সে বাড়ি এসে দীপাকে বলছে যে, মেঘাকে তো দীপা বাঁচিয়ে নিয়েছে কিন্তু যদি দীপার কিছু হতো তাহলে দীপা কে বাঁচানোর জন্য তো সেখানে কেউ ছিল না দীপার কিছু হয়ে গেলে সূর্য আর বাঁচবে না। দীপাকে ছাড়া সে থাকতে পারবে না এই বলে সে ভেঙে পড়েছে। – এই প্রোমো দেখার পর দর্শকরা বলছেন, এটি আগাম কোন ঝড়ের পূর্বাভাস নয় তো। তবে কি আবার নতুন কোন ষড়যন্ত্র করা হবে দীপাকে বিপদে ফেলতে?

Back to top button