বাংলা সিরিয়াল

ঘুমের ঘোরে ফুটবল খেলছিলো নবাব! ঘুমের ঘোরে গোল দিতে গিয়ে নন্দিনীকে খাট থেকে ফেলে দেয় সে! কীভাবে নবাব কে সামলাবে নন্দিনী?

স্টার জলসা জনপ্রিয় ধারাবাহিক নবাব নন্দিনীতে দেখানো হয়েছে যে বসু মল্লিক পরিবারের বউ হয়ে ঢুকেছে নন্দিনী তারপর নবাবের পরিবারের সবার মুখে হাসি ফুটিয়েছে সে। নবাবের বড় বৌদি কমলিকা যেখানে গোটা পরিবারের মানুষকে তটস্থ করে রাখতো সেখানে নন্দিনী গিয়ে সকলকে আদর করে খাবার খাইয়েছে, নবাবের মায়ের চোখের সমস্যার কথা ভেবে তাকে ডাক্তার দেখানোর কথা বলেছে নবাবকে।

এই সমস্ত বিষয় দেখেন যখন নবাব নন্দিনী সম্পর্ক একটু একটু করে ভালো হচ্ছে তখন কমলিকা প্ল্যান করে নবাবের জয়নিং লেটার দিয়ে নৌকা বানিয়ে ফেলে দেয় এবং সমস্ত দোষ দিয়ে দেয় নন্দিনির ঘাড়ে। নবাব মাথা গরম করে নন্দিনীকে ভুল বুঝলেও নন্দিনী তো ছেড়ে দেওয়ার পাত্র নয়, নন্দিনী জয়েনিং লেটারের ডুপ্লিকেট কপি হাতে ধরিয়ে দিলো নবাবের। সময়মতো নিজের বুদ্ধি খাটিয়ে থানায় গিয়ে নবাবকে দিয়ে কমপ্লেন করিয়ে আবার ক্লাবের থেকে জয়নিং লেটার এর ডুব্লিকেট কপি বার করে আনলো নন্দিনী। অন্যদিকে কথার মার কাছে বাড়ির সকলের কাছে প্রমাণ করে দিল যে কমলিকা আর পিংকি আসল দোষী।

সম্প্রতি নবাব নন্দিনী ধারাবাহিকে দেখানো হচ্ছে যে নবাব আর নন্দিনী দুজনে মিলে অষ্টমঙ্গলে গিয়েছে। তারপর সেখানে মিলে নবাব গীতাকে ভালো মতো জব্দ করেছে অন্যদিকে রাত্রে বেলায় নবাব নন্দিনী যখন এক খাটে শুয়ে আছে তখন নবাব ঘুমের ঘোরে ফুটবল খেলছে। ঘুমের ঘোরে ফুটবল খেলতে গিয়ে আর গোল দিতে গিয়ে নন্দিনীকে এক ধাক্কা দিয়ে খাট থেকে ফেলে দেয় নবাব। তারপর ঘুম ভাঙলে আবার নন্দিনীর ওপরই চোটপাট করে! নন্দিনী নবাব কে বোঝায় সে ঘুমের ঘোরে কি কীর্তি করেছে? নবাব সবটা‌ শুনে রীতিমতো চমকে যায়।

Back to top button