টলিউড

ইউরোপের সর্বোচ্চ পাহাড়ে উঠে লাইভ অঙ্কুশ ঐন্দ্রিলার! ‘ অত উঁচু থেকে লাইভ ভিডিও করার কি আছে? নিজেদের টাকার গরম দেখাচ্ছেন? অন্য তারকারা কিন্তু এমনটা করেন না’-ভিডিও দেখে চটেছেন নেটিজেনদের একাংশ!

টলিউড ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা হলেন অঙ্কুশ হাজরা আর অঙ্কুশ হাজরার প্রেমিকা টলিউডের জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা সেন মাঝেমধ্যেই ছুটি পেলে তারা হুট করে বেরোতে চলে যান বাইরে। দর্শকরা বেশ পছন্দ করেন তাদের এই জুটিকে। তারা কখন কোথায় যাচ্ছেন কোথায় যাচ্ছে না তা নিয়ে দর্শকদের বেশ আগ্রহ থাকে। সোশ্যাল মিডিয়া তাদের আপডেট দেখার জন্য দর্শকরা আগ্রহী হয়ে বসে থাকেন।

দর্শকদের হতাশ করেন না টলিউডের জনপ্রিয় এই জুটিও। প্রায়ই তারা নানান রকম আপডেট দেন সোশ্যাল মিডিয়ায়। সম্প্রতি অঙ্কুশ তার আপকামিং ছবি ‘মির্জা’ সিনেমার প্রথম লুক প্রকাশ করেছেন। সেই লুক নিয়েই অভিনেতা দেশের বাইরে ঘুরতে গিয়েছেন তার প্রেমিকাকে সঙ্গে নিয়ে। সেখানে গিয়ে অভিনেতা ও অভিনেত্রী একটি লাইভ ভিডিও করেন তার ভক্তদের উদ্দেশ্যে। instagram এর লাইভ সেই ভিডিওতে দেখা যায় অঙ্কুশ বলছেন যে তারা বর্তমানে ইউরোপের সবথেকে উঁচু জায়গায় আছেন।

এর পাশাপাশি অভিনেতা আরো বলেন যে এর আগে তারা যখন হিমাচলে বেড়াতে গিয়েছিলেন সেখান থেকেও তারা একটি লাইভ ভিডিও করেছিলেন এইবারও তারা লাইভ ভিডিও করেছেন তাদের দর্শকদের সাথে তাদের অভিজ্ঞতা ভাগ করে নেওয়ার জন্য। ভিডিওটি দেখে দর্শকরা ভীষণ খুশি হয়েছেন তারা অভিনেতা এবং অভিনেত্রীকে অসংখ্য ধন্যবাদ জানিয়েছেন এই কারণে যে তারা নিজেদের ব্যক্তিগত মুহূর্ত দর্শকদের সাথে ভাগ করে নিয়েছেন এবং একই সাথে অনেকেই এই কারণে ধন্যবাদ জানিয়েছেন যে ইউরোপের এত সুন্দর একটা জায়গা যা তাদের দেখা কোনদিনই হতো না, সেটা তারা দেখতে পেয়েছেন এই লাইভ ভিডিওর মাধ্যমে।

কিন্তু এর পাশাপাশি নেটিজেনদের আরেক অংশের মানুষ আবার এই ভিডিও দেখে ট্রোলিং করতেও ছাড়েন নি। তারা বলেছেন যে, অত উঁচু থেকে লাইভ করার কি আছে? নিজেদের টাকার গরম দেখাচ্ছেন? অনেক তারকারা‌ই এরকম ঘুরতে গেছেন তবে তারা ওরকম ভাবে লাইভ ভিডিও করেন নি।

 

View this post on Instagram

 

A post shared by Ankush (@ankush.official)

Back to top button