ভাইরাল

ইউটিউবার ঝিলম গুপ্তকে চেনেন তো? এবার আরও বড়সড়ো ডাক এলো তার কাছে,তারকাদের সমালোচনা নয়, বরং তাকেই এবার দেখা যেতে চলেছে বড় পর্দায়, অফার দিলেন স্বয়ং করণ জোহার

সময়টা বেশ ভালই যাচ্ছে ইউটিউবার(Youtuber) ঝিলম গুপ্তের(Jhilam Gupta)। তার ফ্যান ফলোইং সংখ্যা তো নেহাত কম নয় বরং দিনের পর দিন বাড়ছে। আর সোশ্যাল মিডিয়ার দৌলতে তার যা পরিচিত হয়ে গিয়েছে। এমন কোন বাঙালি খুঁজে পাওয়া মুশকিল যিনি ঝিলম গুপ্তকে চেনেন না। তবে তার পরিচয়টা একটু অন্যরকম। তাকে গান গাইতে বা নাচতে দেখা যায় না। বরং বাংলা ধারাবাহিক এবং সমাজে ঘটে যাওয়া বিভিন্ন ঘটনাকে নিজের দৃষ্টিভঙ্গি নিয়ে বিশ্লেষণ করেন তিনি।

এখানেই ঝিলম সবার থেকে আলাদা। তবে সম্প্রতি এক বড়সড়ো অফার এলো তার কাছে। এবার বড় পর্দায় মুখ দেখাবার সুযোগ এসেছে তার। তাও আবার হিন্দি ছবিতে(Bollywood)। আর এই সুযোগ কে দিয়েছেন জানেন? স্বয়ং বলিউড পরিচালক তথা প্রযোজক করণ জোহর(Karan Johar)। আজ্ঞে হ্যাঁ, সবকিছু ঠিক থাকলে এবার বলিউডে(Bollywood)পা রাখতে চলেছেন তিনি।

ঝিলমের কাছে যে ছবির প্রস্তাব এসেছে তার প্রযোজক করণ জোহর। আর পরিচালনার দায়িত্ব নিয়েছেন কোলিন ডি কুনহা(Kolin D Kunha)। এই পরিচালক আবার করনের পছন্দ। যিনি দোস্তানা টু ছবির পরিচালনার দায়িত্বে আছেন।

শোনা যাচ্ছে যে হিন্দি ছবির প্রস্তাব তার কাছে এসেছে তার জন্য এক প্রস্থ লুক সেট হয়ে গিয়েছে ঝিলমের। এরপর বিষয়টা কোন দিকে গড়াবে তা জানার জন্য কিছুটা অপেক্ষা করতে হবে আমাদের। যদিও ইউটিউবারকে ফোনে পাওয়া যায়নি এখনো। হয়তো সব ঠিক থাকলে তিনি নিজেই এসে নিজের স্টাইলে জানাবেন এই সুখবর।

উল্লেখ্য সোশ্যাল মিডিয়ার ইনফ্লুয়েন্সারদের(Social Influencer) মধ্যে অনেকেই অভিনয় জগতে পা রেখেছেন। তাদের মধ্যে অন্যতম বাংলার ঘরের ছেলে ‘বংগাই’ কিরণ দত্ত(Kiran Dutta)। যিনি পাভেলের ছবি কলকাতা চলন্তিকাতে ইতিমধ্যে অভিনয় করে ফেলেছেন। আবার অন্যদিকে স্যান্ডি সাহাকে(Sandy Saha) বাংলা ছবি এবং ধারাবাহিকে দেখা দিয়েছে। তবে ঝিলমের কাছে যে প্রস্তাব এসেছে তা নিঃসন্দেহে তাক লাগানো। এই ব্যাপারে কোন দ্বিমত থাকা উচিত নয়।

Back to top button