ভাইরাল

সোশ্যাল মিডিয়ায় ভাইরাল রবীন্দ্র নৃত্য, অসাধারণ এক সুন্দরী যুবতী রবীন্দ্র সংগীতের তালে অসাধারণ নৃত্য পরিবেশন করলেন

বর্তমানে সোশ্যাল মিডিয়ার যুগে মানুষের কাছে নিজের ট্যালেন্ট পৌঁছে দেওয়া বেশ সহজ হয়ে দাঁড়িয়েছে। আজকাল মানুষের হাতে হাতে মোবাইল ফোন। আর সেখানে বিনোদনের অন্যতম মাধ্যম ইউটিউব। এই ইউটিউবে চ্যানেল মারফত নিজের শিল্প সত্তাকে তুলে ধরেন অনেকে। বিভিন্ন ভিডিও করে সেটা পোস্ট করলেই নিমেষের মধ্যে তা মানুষের হাতের মুঠোয় পৌঁছে যাবে।

বর্তমানে মানুষ সহজেই তার বিভিন্ন প্রতিভা তুলে ধরতে পছন্দ করেন মানুষের সামনে। সম্প্রতি এমনই একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়াতে। এই ভিডিওতে নাচ করছিলেন বিদীপ্তা শর্মা নামের এক সুন্দরী যুবতী। ইউটিউবে তার একটি চ্যানেল রয়েছে। যেটা তার নিজের নামেই, বিদীপ্তা শর্মা।

নিজের সেই চ্যানেলে তিনি নিয়মিত নাচের ভিডিও পোস্ট করেন। তার মধ্যে থেকেই একটি ভিডিও তার ব্যাপক ভাইরাল হয়। খুব অল্প সময়ের মধ্যে তিনি তার এই নাচের জন্য সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ্য হয়ে উঠেছেন। এই ভাইরাল ভিডিওতে তাকে জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত ‘চঞ্চল মন আনমোনা হয়’, গানটিতে নাচ করতে দেখা যাচ্ছে। যা দেখে হৃদয় ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার দর্শকদের।

সকলের এই নৃত্য শিল্পীর প্রশংসায় পঞ্চমুখ। এই দিনের এই ভিডিওতে তার পরনে ছিল সাদা রঙের একটি শাড়ি। সাথে মানানসই ফুল হাতা ব্লাউজ। চুল সুন্দর করে খোপা বাঁধা। সেই খোঁপায় গোজা রয়েছে ফুল। তার এই সাজ আর তার সৌন্দর্য মন ছুঁয়েছে অনেকের। সুতরাং নাচের সাথে সাথেই তার সৌন্দর্য যেনো জাদু করেছে।

বাড়ির ছাদেই এই অসাধারন নৃত্য পরিবেশন করে এই সুন্দরী যুবতী একেবারে তাক লাগিয়ে দিয়েছেন সকলকে। ইতিমধ্যেই এই ভিডিও প্রায় ১৭ লক্ষের বেশি মানুষ দেখে ফেলেছেন। আবার পছন্দ করেছেন প্রায় ৩৭ হাজারের বেশি মানুষ। এছাড়াও কমেন্ট সেকশন ভরে গিয়েছে কমেন্টের বন্যায়। সকলেই তার প্রশংসায় পঞ্চমুখ।

Back to top button

Ad Blocker Detected!

Refresh