টলিউড

মনি রত্নমের সাথে ছবি দিয়ে জল্পনা উস্কে দিলেন প্রসেনজিৎ! তবে কি এবার সাউথে হিরো হয়ে আসতে চলেছেন টলিউড সুপার স্টার? সঙ্গে ছিলেন সুন্দরী এই নায়িকাও

গত তিন দশক ধরে বাংলা বিনোদন (Tollywood)জগতের রাজত্ব করে এসেছেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায়(Prasenjit Chatterjee)। তিনি না মানলেও তার ছবির এক বিশেষ সংলাপ সত্যিটা বলে দিয়েছে। তিনিই ইন্ডাস্ট্রি। তবে বলিউডে এবার নিজেকে নতুন করে মেলে ধরেছেন তিনি। সদ্য মুক্তি পেয়েছে তার প্রথম ওয়েব সিরিজ জুবিলী।

তবে বলিউডের পর এবার কি সোজা দক্ষিণ ভারতের দিকে পা বাড়িয়েছেন বুম্বাদা! সম্প্রতি সামনে এসেছেন নামই পরিচালক মনিরত্নমের(Maniratnam) সঙ্গে একটি ছবি। পোন্নিয়ন সিলভান ২ সবে মুক্তি পেয়েছে প্রেক্ষাগৃহে। যেখানে অভিনয় করেছেন ঐশ্বর্য রাই বচ্চন এবং চিয়া বিক্রম। দক্ষিণ ভারত তো বটেই গোটা ভারতে এই ছবি ব্যাপক সাড়া ফেলেছে। আর সেই ছবির শুভেচ্ছা জানাতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায় হাজির হয়েছিলেন পরিচালকের কাছে। তার সঙ্গে দেখাও করেছেন তিনি।

পরিচালকের সঙ্গে দেখা করার পর সোশ্যাল মিডিয়াতে একটি ছবি শেয়ার করেছেন বুম্বাদা। এরপর থেকে টলিউডের নতুন চর্চা শুরু হয়েছে। শোনা যাচ্ছে দক্ষিণ ভারতে এবার ডেভিউ করতে চলেছেন তিনি। যদিও এখনো পর্যন্ত পুরোটাই জল্পনা। আর তার বিপরীতে নাকি থাকতে পারেন কোন বড় নায়িকা।

পরিচালকের দেখা করে টলিউডের ইন্ডাস্ট্রি ক্যাপশনে লিখেছেন,’ মনিরত্নম স্যারের সঙ্গে দেখা হওয়ার অনুভূতি সব সময় আনন্দের। স্যার, মৌনা রগম থেকে পোন্নিয়ন সেলভান ২ সমস্ত সিনেমা দেখেছি। আপনি একজন অনুপ্রেরণা আপনার প্রতি সম্মান’। তবে এই ছবিতে প্রসেনজিতের সঙ্গে দেখা গেছে জুবিলী অভিনেত্রী অদিতি রাও হায়দারীকে। তিনিও বুম্বাদার সঙ্গে একটি ছবিতে ধরা দিয়েছেন। তারপর থেকেই তার সাউথ ডেবিউ চর্চা আরো বেশি করে শুরু হয়েছে। তবে দক্ষিণ ভারতে বাংলার তারকারা আপাতত রাজত্ব করে বেড়াচ্ছেন তাদের মধ্যে প্রথম নাম যীশু। এখন প্রসেনজিৎ সেখানে ইনিংস শুরু করেন কিনা, সেটাই দেখার।

অন্যদিকে জুবিলী ওয়েব সিরিজে প্রসেনজিৎ শ্রীকান্ত রায়ের চরিত্রে অভিনয় করে দর্শকদের প্রশংসা কুড়িয়ে নিয়েছেন। একটি নামের সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারের সময় তিনি বলেছেন তিনি আপাতত মুম্বাইয়ে যেখানে যাচ্ছেন সেখানেই প্রশংসা করছে প্রত্যেকে। কেউ কেউ জড়িয়ে ধরছে। গরম পাওয়া বলে মনে করছেন প্রসেনজিৎ।

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

Back to top button

Ad Blocker Detected!

Refresh