বাংলা সিরিয়াল

বন্দুক-রুদ্র মূর্তি ছেড়ে ভোল বদল জগদ্ধাত্রী! ৯০ এর শতকের নায়িকার সাজে ঠিক যেন শর্মিলা ঠাকুর, চমকে গেলেন দর্শক

জগদ্ধাত্রী (Jagadhatri)ধারাবাহিকের মাধ্যমে দর্শকদের মনে মনে পৌঁছে গিয়েছেন অভিনেত্রী অঙ্কিতা মল্লিক(Ankita Mallick)। তবে তিনি পেশাদার মডেল। বিভিন্ন বিজ্ঞাপনী ব্রান্ডে ইতিমধ্যে মুখ দেখিয়ে ফেলেছেন তিনি। তবে ধারাবাহিকের মাধ্যমেই তিনি সব থেকে বেশি পৌঁছে গিয়েছেন। এই মুহূর্তে রীতিমত অন্যান্য ধারাবাহিকদের সঙ্গে টেক্কা দিয়ে এগিয়ে চলেছে জগদ্ধাত্রী। সিরিয়ালের প্রমো যখন সামনে আনা হয়েছিল এখন অনেকেই নবাগতা নায়িকাকে খুব একটা ভরসা করতে পারেননি। কিন্তু সিরিয়াল শুরুর পরেই তার অভিনয় দেখে কুপোকাত দর্শক।

এত মিষ্টি একটা মেয়ে মারপিট করে সমস্ত শত্রুদের ঘায়েল করে দিচ্ছে। ধারাবাহিকে তার দ্বৈত চরিত্র রয়েছে। একদিকে শান্ত জগদ্ধাত্রী অন্যদিকে রুদ্রমূর্তি রুপি জ্যাস সান্যাল। তবে কথায় আছে যে রাধে সে চুল বাধে। তাই বাড়ির শান্ত মেয়েটি যে কখন পরিবর্তন করে ট্রেনিং করে নিজেকে শক্ত বানিয়ে ফেলেছে সেটা ভাবতেই এখন ব্যস্ত দর্শক।

মডেলিং দিয়ে ক্যারিয়ার শুরু করলেও নানা জায়গায় অডিশন দিতে শুরু করেছিলেন তিনি। তারপরেই তার পরিচয় হয় স্নেহাশীষ চক্রবর্তী এর সঙ্গে। তারপরই জগদ্ধাত্রীর জন্য আসেন তিনি। কিন্তু এই জগদ্ধাত্রীকে এবার পাওয়া গেল ৯০ এর দশকের নায়িকাদের সাজে।

সম্প্রতি নিজের সামাজিক মাধ্যমে একটি ছবি শেয়ার করেছেন তিনি যা দেখে চোখ ফেরানো মুশকিল। কালো রংয়ের সিল্কের স্লিভলেস ব্লাউজ পেছনে দড়ি বাঁধা। গলায় স্টোন হার। সেই সঙ্গে রংমিলিয়ে পড়েছেন শাড়ি। হেয়ার স্টাইলটি একেবারে পুরনো দিনের অভিনেত্রীদের মতোই। তবে ছবির পাশাপাশি ভিডিও দেখে কুপোকাত তার ভক্তরা আপনিও দেখতে চাইলে দেখতে পারেন সেই ভিডিও তার ইনস্টাগ্রামে।

 

View this post on Instagram

 

A post shared by @_ankita_mallick_

Back to top button

Ad Blocker Detected!

Refresh