ভাইরাল

অরিজিতের পাশে মমতা! স্বপ্নের হাসপাতাল তৈরিতে পূর্ণ সহযোগিতার আশ্বাস মুখ্যমন্ত্রীর

কলকাতা ফিল্ম ফেস্টিভ্যালে(Kolkata Film Festival) যখন গেরুয়া গানটি নিয়ে সামাজিক মাধ্যম উত্তাল। ঠিক তার কিছুদিন পরেই খবর আসে অরিজিতের (Arijit Singh)কনসার্ট নাকি বাতিল হতে চলেছে। স্বাভাবিকভাবেই বিরোধীপক্ষরা দুয়ে দুয়ে এক করে আরো কিছুটা আগুন জ্বালিয়েছিলেন। কিন্তু তারপরেই জানা যায় বেশি মাত্রায় লোক হয়ে যাওয়ার কারণে আন পরিবর্তন হয়েছে কেবল কনসার্ট বাতিল হয়নি।

যে এত কনসার্ট করছেন তার পেছনে রয়েছে একটাই কারণ। জিয়াগঞ্জের এই ছেলে স্বপ্ন দেখেছে হাসপাতাল তৈরি করার। এবার মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee) তার পাশে দাঁড়ালেন। সংগীত বুঝিয়ে দিলেন অরিজিৎকে নিয়ে করা কন্ট্রভারসি পুরোটাই ভুয়ো। বৃহস্পতিবার মালদহ এবং মুর্শিদাবাদ জেলার প্রশাসনিক বৈঠকে যোগ দিয়েছিলেন মুখ্যমন্ত্রী। সেখানে কথা প্রসঙ্গে উঠে এসেছে জিয়াগঞ্জের অরিজিতের কথা।

জঙ্গিপুরে নিজের খরচে একটি হাসপাতাল তৈরি করতে চান সংগীতশিল্পী। জানুয়ারি মাসের প্রথমেই এ কথা জানিয়েছিলেন তিনি। এবার তার কথায় আশ্বাস দিলেন নেত্রী। পাতাল তৈরিতে রাজ্য এবং মুর্শিদাবাদ জেলা প্রশাসনকে একযোগে সব রকমের সহযোগিতা করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেছেন,’ গ্রামের ছেলে অরিজিৎ গ্রামের জন্য কিছু করতে চায়। একটা হাসপাতাল তৈরি করতে চায় ও। সেই কাগজ পত্র জেলা প্রশাসনের কাছে দিয়ে দিয়েছি’।

একই সঙ্গে তিনি জানিয়েছেন প্রশাসনকে তিনি বলবেন সব রকমের সহযোগিতা করতে। এবং মুর্শিদাবাদের প্রতি বরাবর একটা শিকড়ের টান রয়েছে অরিজিৎতের। যে কারণে মুম্বাইয়ের মত শহরের থাকার হাতছানিকে উপেক্ষা করে রয়েছে নিজের বাড়িতেই। স্ত্রী এবং দুই ছেলেকে নিয়ে তার সুখের সংসার। সেখানেই এক স্কুলে তার সন্তান পড়াশোনা করে। তার ২ ছেলে আলী এবং জুল।

অরিজিতের স্বপ্নের হাসপাতাল তৈরি করতে জঙ্গিপুরের তৃণমূল সাংসদ খলিলুর রহমানকে সব রকম সাহায্য করার নির্দেশ দিয়েছেন মমতা। আর এটি যে সাধারণ মানুষের সুবিধা হবে তা তিনি জোর দিয়ে জানিয়েছেন। পাশাপাশি সরকার জঙ্গিপুরে একটি সুপারস্পেশালিটি হাসপাতাল তৈরি করবে বলে জানিয়েছে।

এতো ১৬ই জানুয়ারি মুর্শিদাবাদের মাটিতে দাঁড়িয়েই অরিজিৎকে মমতা বলেছিলেন ,’অরিজিৎ সিং খুব ভালো গান করেন। আজ সারা বিশ্বের গর্ব। উনি আমাকে বলেছেন দিদি জঙ্গিপুরে আমি একটা মেডিকেল কলেজ হাসপাতাল গড়তে চাই। আমি বলছি তুমি করো। যা যা সাহায্য করে আমরা পাশে আছি’।

Back to top button

Ad Blocker Detected!

Refresh