ভাইরাল

৮৩ বিলিয়ন আমেরিকান ডলারের মালিক মুকেশ আম্বানি কি খান সকাল থেকে রাত অবধি? জেনে নিন বড়লোক এই মানুষের ডায়েট

বাবা ধিরুভাই আম্বানির বড় ছেলে মুকেশ আম্বানি। বাবার পরে এই রিলায়েন্স কোম্পানির দায়িত্ব নেন মুকেশ আম্বানি। তারপরে আম্বানি এখন বর্তমানে ভারতের সবথেকে এগিয়ে থাকা ধনকুবের কিংবা বিলিয়নর। মুম্বাইয়ে ১৫,০০০ কোটির বাড়িতে থাকেন মুকেশ সপরিবারে। বাড়ি তো নয় যেন একটি আস্ত শহর, বার থেকে শুরু করে টেনিস ফিল্ড, বোলিং ইয়ার্ড, সুইমিং পুল, বড়বড় ডাইনিং হল সবই আছে এই লম্বাটে রাজপ্রাসাদে।

বাড়িতে নিজেদের লোকের থেকেও বেশি আছে কর্মচারীরা, আছে সিকুরিটি, আছে ঘর পরিষ্কার রাখার একটি গোটা দল, আর সাথে আছে ৭ তারা হোটেলের নামীদামী সেফ কিংবা রান্নি। তবে কিই বা রান্না করে এই বড়মাপের সেফগুলি? কিই বা খান মুকেশ আম্বানি সারাদিনে? আর কি খেয়ে নীতা আম্বানির ত্বকের এত জৌলুস? এসব সম্বন্ধে খুব বেশি কৌতুহল দেখা যায় সাধারণ মানুষের মধ্যে, আর দেখা যাবেই না কেন, সকলেই জানতে চায় এমন বড়লোক মানুষেরা আসলে কি খান।

তবে সত্যিটা জেনে বেশ হতাশ হতে হবে দর্শকদের। কারণ না, মুকেশ আম্বানি কিংবা তাঁর পরিবার খান না বিদেশের নামিদামি কন্টিনেন্টাল ডিশ। সকালে মুকেশ আম্বানির শুরুটা হয় এক গ্লাস পেঁপের রস দিয়ে, আর তারপরে সারাদিনে চলতে থাকে তাঁর ‘কিটো ডায়েট’ যেখানে তিনি প্রায় দু-থেকে তিন ঘণ্টা অন্তর অন্তর খেতে থাকেন, তবে এ খাবারও আহামরি কিছু নয়। তিনি খান কেবল স্যুপ এবং স্যালাড। আর তাছাড়াও তাঁর বাড়িতে রান্না হয় গুজরাটি সমস্ত নিরামিষ খাবার, এটিই সবথেকে পছন্দের মুকেশের।

তবে গুজরাটি ছাড়াও দক্ষিণী ভারতের খাবারও বেশ ভালো লাগে তাঁর। তবে খালি ঘরের নামিদামি সেফের তৈরি করা রান্না খান এমনটি কিন্তু নয়। বাইরের খাবারের মধ্যে তাঁর পছন্দের হল তাজ কোলাবার চাট, স্বাতী স্নাক্সের পানাকি এবং মাইসোর ক্যাফে মাটুংগা থেকে ইডলি-সাম্বার। আর এছাড়াও মুকেশ প্রত্যেক সপ্তাহে সপরিবারে যান রেস্টুরেন্টে, ব্যবসার কাজে ব্যস্ত থাকলেও পরিবারের জন্য এটুকু সময় ঠিক বের করে নেন তিনি। তবে সেখানেও অর্ডার দেওয়া হয় নিরামিষ খাবারদাবারই।

Back to top button

Ad Blocker Detected!

Refresh