বাংলা সিরিয়াল

খড়ির পিঠ পিছে এক হয়েছে ঋদ্ধি-দ্যুতি! বউকে আড়ালে রেখেই একসঙ্গে চুটিয়ে করছে শপিং! বউ পাগল ঋদ্ধির হলো টা কি?

স্টার জলসা(Star Jalsha)র অত্যন্ত জনপ্রিয় ধারাবাহিক গাঁটছড়া(Gatchara)। যার মুখ্য ভূমিকায় অভিনয় করছেন সোলাঙ্কি রায়(Solanki Roy) এবং গৌরব চ্যাটার্জী(Gourab Chatterjee)। দর্শকরা খড়ি এবং ঋদ্ধির রসায়ন দেখতে ভীষণ পছন্দ করেন। তাই তাদের দুজনকে একসঙ্গে বহুদিন না দেখালে দর্শকরা বেশি রেগে যান।

ধারাবাহিকের ঋদ্ধিমান চরিত্রটি আসলে বউ পাগল। বউকে সবসময় আগলে রাখতে চাইছে। তবে খড়ির আগেও তার পছন্দ ছিল তার দিদি দ্যুতিকে। তারপর ঘটনাক্রমে তার দিদির সঙ্গে বিয়ে না হয় বিয়ে হয় খড়ির সঙ্গেই। ধারাবাহিকে আবার দ্যুতি চরিত্রে অভিনয় করছেন শ্রীমা ভট্টাচার্য(Shreema Bhattacharya)। তবে এবার ঋদ্ধি এবং দ্যুতি এক হয়েছে। নতুন প্রজেক্টে ফিরেছেন দুজনে।

না না কোন ধারাবাহিক নয় বরং একটি অনলাইন শপিং অ্যাপের বিজ্ঞাপনে জুটি বেঁধেছেন দুজনে। কিন্তু এই বিজ্ঞাপন দেখার পর অনেকেই আবার মন্তব্য করেছেন,’ খড়ি কিন্তু ভীষণ রাগ করবে’।

প্রসঙ্গত বেশ কিছুদিন ধরেই গুঞ্জন উঠেছে গাঁটছড়া ধারাবাহিক শেষ হয়ে যাবে। যার কারণ হিসেবে উঠে এসেছে সোলাঙ্কি রায়ের আচমকা ধারাবাহিক ছেড়ে দেওয়ার কথা। কিছুদিন আগেই সংবাদ মাধ্যমের সামনে এসেছিল সেই খবর। মে মাস পর্যন্ত বাইকের ছবির শুটিংয়ে থাকবেন তিনি তারপর আর সেটি রিনিউ করবেন না এমন কথাই জানা গিয়েছে। তাই হয়তো মে মাসেই ইতি পড়তে চলেছে এই ধারাবাহিকে। যদিও চ্যানেল কিংবা ধারাবাহিক কারো মাধ্যমেই এখনো কোনো রকম খবর সামনে আসেনি।

 

View this post on Instagram

 

A post shared by Shreema Bhattacherjee (@shreemabhattacherjee)

Back to top button

Ad Blocker Detected!

Refresh