বাংলা সিরিয়াল

দর্শকদের পছন্দের ‘জগদ্ধাত্রী’ অঙ্কিতা মল্লিক, বাস্তব জীবনে অভিনেত্রী এত সুন্দরী তারপরও ছেলেরা ধারে কাছে ঘেসে না তার! দেখলেই ছুটে পালিয়ে যায় ভয়ে! ব্যাপারটা কি?

বর্তমানে জি বাংলা(Zee Bangla) টিআরপি তালিকাতে এগিয়ে রয়েছে জগদ্ধাত্রী। শুরু থেকেই চ্যানেল টপার এই ধারাবাহিক। বর্তমানে অনুরাগের ছোঁয়ার সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই করছে ব্লুজ নির্মিত এই ধারাবাহিক। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করছেন অঙ্কিতা মল্লিক(Ankita Mallick)। একেবারে সাদামাটা মধ্যবিত্ত পরিবারের মেয়ে অঙ্কিতা। ধারাবাহিকে জগদ্ধাত্রীও একেবারে সাধারণ মধ্যবিত্ত ঘরের একটি মেয়ে। পরবর্তীকালে তার আসল পরিচয় সামনে আসে। সে আসলে উচ্চপদস্থ পুলিশ আধিকারীক জ্যাস। একটার পর একটা অপরাধীকে দমন করে নিজের হাতে।

অঙ্কিতার এই চরিত্রের জন্য যথেষ্ট পরিশ্রম করতে হয়েছে তাকে। রীতিমত প্রশিক্ষণ নিতে হয়েছে অ্যাকশনের জন্য। কিন্তু বাস্তবে অঙ্কিতা কেমন এবার জানালেন তার পরিবারের সদস্যরা। সম্প্রতি অপরাজিতা আঢ্য তার অনুষ্ঠান ‘ঘরে ঘরে জি বাংলা’ ( Ghore Ghore Zee Bangla) নিয়ে হাজির হয়েছিলেন অঙ্কিতার দরবারে। সেখানে বাড়ির মহিলা সদস্যরা সঞ্চালকের সামনেই ফাঁস করেছে অঙ্কিতার আসল পরিচয়।

কথা প্রসঙ্গে অপরাজিতা জিজ্ঞাসা করেন অঙ্কিতা বাড়িতেও কি রণমুর্তী ধারণ করে। এর লোকেরা বলেন আসল তথ্য। অঙ্কিতার মাতৃস্থানীয় এক মহিলা জানিয়েছেন, থেকেই খুব চুপচাপ এক জায়গায় বসে থাকে সে। অভিনেত্রী নিজেও সেই কথা স্বীকার করে নিয়েছেন। যেহেতু তিনি যথেষ্ট ইন্ট্রোভার্ট তাই কম কথা বলতে পছন্দ করেন। এমনকি সমস্যায় পড়লে তার চোখ দিয়ে জল বেরিয়ে যায়।

তবে অপরাজিতা মেনে নিয়েছেন লোকে জ্যাসকে মানুষ ভয় পেলে জগদ্ধাত্রী সকলের ক্রাশ। তাই অঙ্কিতার কাছে জানতে চান তার বিশেষ কোনো বন্ধু আছে কিনা। এর উত্তরে নায়িকা বলেছেন তাকে সকলে ভয় পায়। অঙ্কিতার আত্মীয় একই কথা বলেছে। আসলে অনেকেই ভাবে জ্যাসের ভুলভাল কথা বলা উচিত না। এই কারণে অবশ্য সোশ্যাল মিডিয়াতে বেশ সমালোচিত হতে হচ্ছে তাকে। কেউ কেউ বলছেন আত্মীয়রা অতিরঞ্জিত কথা বলছেন। এগুলি নিছক পাবলিসিটি স্টান্ট ছাড়া আর কিছুই না।

 

View this post on Instagram

 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

Back to top button

Ad Blocker Detected!

Refresh