টলিউড

টলিউডে তো কাজ নেই , আর কোন দলে যাওয়া বাকি! গরুর সঙ্গে ছবি দিতেই তুমুল কটক্ষ রুদ্রনীলকে, তবে অভিনেতাও দিলেন মোক্ষম জবাব

বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় মুখ রুদ্রনীল ঘোষ(Rudranil Ghosh)। একটা সময় রাজনীতিতে যোগ দিলেও বর্তমানে ব্যঙ্গাত্মক প্যারোডি নিয়ে বেশ জনপ্রিয় হয়েছেন তিনি। ছন্দের তালে বিভিন্ন বিষয়ে সুর বেঁধে সেগুলি নিয়ে ব্যঙ্গ করার জন্য দর্শক বেশ পছন্দ করেন তাকে। সম্প্রতি ‘অনুমাধব’ প্যারোডি ব্যাপক ভাইরাল হয়েছিল সামাজিক মাধ্যমে।

মাসখানেক আগে তৃণমূল নেতা অনুব্রত মণ্ডলকে কাণ্ডে নিয়ে যাওয়া হলে তাকে নিয়ে এমন গান বেঁধেছিলেন রুদ্রনীল ঘোষ। বাংলার কয়লা গরু অনুব্রতকে মিস করবে ঠিক এই ভাষায় খোঁচা দিয়েছিলেন তিনি। তবে সম্প্রতি অভিনেতা নিজের একটি ছবি শেয়ার করেছেন যার জন্য তাকে কটাক্ষের মুখে পড়তে হয়েছে।

যে ছবিটি তিনি দিয়েছেন সেখানে তিনি বসে রয়েছেন গালে হাত দিয়ে আর তার আশেপাশে রয়েছে গরু আর ভেড়া। অভিনেতা মুচকি মুচকি হাসছেন। তবে সব থেকে বেশি নজর কেড়েছে তার ক্যাপশন। রুদ্রনীল লিখেছেন,’ বীরভূমে বীর নেই শান্তিতে গরু, গরম কমার পথ ক্রমশই সরু’।

সমালোচকরা রুদ্রনীলের এই দুই লাইনের কবিতা বেশ পছন্দ করেছেন। তবে এক জনৈক নেটিজেন রুদ্রনীলের এই প্যারোডিকে ব্যঙ্গ করে লিখেছেন,’ আপনার জন্য টলিউডে নেই কোন কাজ, কোন দলে যেতে বাকি আছে সেটা কি বলবেন আজ’।

তবে নজর এরাইনি অভিনেতার এই কমেন্টটি। ছড়ার মতন করেই উত্তর দিয়েছেন তিনি। লিখেছেন,’আমার ইচ্ছা মতো আমি ভাই চলি, দম আছে মুখ ফুটে বাস্তব বলি! কারো যদি ফাটে তাতে দিই না মলম , চোরেদের গুঁতো দিতে জ্যান্ত কলম!! তাতে যদি ব্যাথা পাও ভাই সৌমেন , সক্কলে ধরে নেবে তোমার কি গেম ! যোগ্যতা মাপতে নামাটা কঠিন , গরম ভুলতে খাও কাঠি আইসক্রিম’।

প্রসঙ্গত প্রথমে সিপিএম তার পর তৃণমূল তারপর দল বদলে এবার বিজেপিতে যোগদান করেছেন রুদ্রনীল ঘোষ। সেই কারণে অবশ্য টলিউডের বহুদিন কাজ পাননি তিনি। প্রযোজকরা নাকি আগের মতন আর কাজ দিচ্ছেন না তাকে। এই সমস্যা নিয়ে মুখ খুলেছিলে তিনি। বর্তমানে যদিও কিছুটা পরিবর্তন হয়েছে। বেশ কিছু ছবিতে দেখা গেছে রুদ্রনীলকে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh