ভাইরাল

পত্নী অনুষ্কার সাথে রিল ভিডিও বানাতে গিয়ে পায়ে চোট লাগল বিরাটের, আইপিএলের অবশিষ্ট মরশুমে আরসিবি’র হয়ে খেলতে পারবেন তো তিনি?

মার্চের একদম শেষেই শুরু হয়ে গিয়েছিল ‘ইন্ডিয়াকা তেওহার’, উৎসবই বলা যেতে পারে আইপিএল-কে। ভারতের নামকরা খেলোয়াড়দের সাথে আনক্যাপড খেলোয়াড়, সাথে থাকবে বিদেশী ক্রিকেটাররাও, এমন‌ খেলা উৎসব না হয়ে আর কি হতে পারে? আইপিএলে বর্তমানে ১০ টি টিম রয়েছে, যাদের মধ্যে জনপ্রিয় বিরাট কোহলির দল হচ্ছে আরসিবি (Royal Challengers Bangalore), একের পর এক রেকর্ড গড়েছে বিরাটের এই দল, তবে ট্রফি পাওয়া এখনও বাকি আছে।

তবে দলের দায়িত্ব বিরাট ছেড়ে দিয়েছিলেন গত বছরেই। নিজের ব্যাটিংয়ের ওপর জোর দিতে অধিনায়কত্ব ছাড়েন তিনি, তাঁর জায়গায় দল সামলে ছিলেন সাউথ আফ্রিকান ক্রিকেট তারকা ফাফ ডু প্লেসিস। তবে বিগত দুটি ম্যাচে বিরাটকে আবারও দেখা যায় অধিনায়ক হিসেবে। সূত্র অনুসারে, ফাফ ডু প্লেসিস চোট পেয়েছেন নিজের বক্ষ পাঁজরে, আর তাই কেবল ব্যাটিং-ই করছেন, তারপরে বদলি হয়ে আসতে নতুন প্লেয়ার (নতুন নিয়ম অনুযায়ী)।

আর সেজন্যই বোলিং করার সময় দল সামলেছেন ক্যাপ্টেন কোহলি। বিরাট দিল্লির ছেলে, আর তাছাড়াও বিয়ে করেছেন বলিউড তারকা অনুষ্কা শর্মা, যার প্রথম ছবি ছিল ‘রব নে বনা দি জোড়ি’, যার কেন্দ্রে ছিল নাচ, আর বিরাটও সুযোগ পেলেই নাচতে শুরু করে দেন, কখনো উইকেট পরলে কখনো গেইলকে সাথে পেলে। তাই নাচের ঝোঁকটা বরাবরই আছে বিরাটের। সোমবার পত্নী অনুষ্কার সাথে একটি রিল ভিডিও বানাতে গিয়ে চোট পেয়েছেন তিনি, তবে ঘাবড়ানোর কিছু নেই, কারণ অভিনেত্রীর হাসি দেখে বোঝাই গেল সিরিয়াস কিছু নয়।

জিমের মধ্যে আলাদাই রঙচঙে শার্ট আর হাঁটু ছেড়া জিন্স পরে এন্ট্রি নিল অনুষ্কা, সাথে বিরাট কালো রঙের ফুলহাতা টিশার্ট আর গ্রে রঙের ট্রাইজার। হাঁটতে হাঁটতে এন্ট্রি নিয়ে দুজনেই একসাথে পা ধরে নাচতে শুরু করেন, আর‌ তারপরেই “আহঃ” বলে একটু আওয়াজ করে হেসে সড়ে যান বিরাট, অনুষ্কাও তাঁর হোঁচট খাওয়া দেখে হোহো করে হেসে ওঠেন। পোস্ট হতে না হতেই ভাইরাল ভিডিও, এরমধ্যেই ৭৪ লক্ষ ভিউ পেয়েছে এই রিল।

কমেন্ট বক্সে ভক্তরা সামলে চলতে বলেছেন বিরাটকে। আসলে দলের কাপ পাওয়া বেশি জরুরি বউয়ের সাথে রিল বানানোর থেকে, তাই ভক্তদের এত যত্ন। বিরাট কোহলি ভালোই আছেন, চলতি মরশুমে খেলবেনও আরসিবির হয়ে, এবং দলের অধিনায়কই থাকবেন যতদিন‌ না ফাফ পুরো দমে ফিরে আসছেন।

 

View this post on Instagram

 

A post shared by AnushkaSharma1588 (@anushkasharma)

Back to top button

Ad Blocker Detected!

Refresh