টলিউড

দ্বিতীয়বারের মতো দাদু হতে চলেছেন রঞ্জিত মল্লিক? ভাইরাল হচ্ছে কোয়েলের বেবি বাম্পের সেই ছবি, জেনে নিন সেই খবর

টলিউডের নায়িকাদের তালিকায় সবথেকে বড় নাম হচ্ছে রঞ্জিত মল্লিকের মেয়ে কোয়েল মল্লিক। একসময়ের সেরা জুটি ছিল দেব-কোয়েল, কিংবা জিৎ-কোয়েল। টলিউডের দুই সুপারস্টারের সাথেই স্ক্রিন শেয়ার করেছেন তিনি। বাবা রঞ্জিত মল্লিক হলেও নিজের অভিনয় দক্ষতাতেই ইন্ডাস্ট্রিতে নিজের জায়গা বানিয়ে নিয়েছেন তিনি। বিয়ের পর থেকে কাজের পরিমাণ একটু কমে গেলেও বেশ ভালোভাবেই নিজের সংসার সামলেছেন‌ তিনি।

কোয়েল বরাবরই বেশ ঘরোয়া মেয়ে। বাবা রঞ্জিত মল্লিক ছিলেন খুবই কঠোর, পড়াশোনা শেষ না করা অবধি অভিনয় করতে দেননি মেয়েকে। ডিগ্রি নিয়েই কোয়েল এই ইন্ডাস্ট্রিতে পা রাখেন। বিয়ের পর শ্বশুড়বাড়ি এবং বাপেরবাড়ি উভয়ের সাথেই বেশ আনন্দেই থাকেন তিনি। ২০১৫ সালে মন ভেঙেছিল বাংলার অনেক যুবকের, এই বছরেই প্রযোজক নিসপাল সিংয়ের সাথে সাত পাঁকে বাঁধা পরেন তিনি। এনার সাথে পাঁচ বছরের সম্পর্ক ছিল তাঁর, তারপরেই সুরিন্দর ফিল্মসের রানী হয়ে ওঠেন কোয়েল।

বিয়ের পাঁচ বছর পর জন্ম নেয় তাঁদের একমাত্র ছেলে কবীর‌। তবে এখন আর একমাত্র সন্তান রইলেন না কবীর, শোনা যাচ্ছে দ্বিতীয়বারের মতো মা হতে চলেছেন অভিনেত্রী। সমাজ মাধ্যমে সকলের মুখে মুখে ইতিমধ্যেই ছড়িয়ে গেছে এই খবর, প্রমাণ হিসেবে রয়েছে কোয়েলের বেবি বাম্পের ছবি। সেই ছবিতে নীল রঙের একটি ড্রেস পরে রয়েছেন তিনি, মুখে লাজুক হাসি আর হাতে ফুল। তবে সকলেই দেখলেন তাঁর সুন্দর বেবি বাম্প। দেখে বোঝাই যাচ্ছে তিনি প্রেগন্যান্ট।

তবে আসল ঘটনাটা জেনে নেওয়া উচিত আপনাদের। অন্তঃসত্ত্বা হলে অভিনেত্রী নিজে থেকেই একথা জানিয়ে দেবেন গতবারের মতো‌। আর বর্তমানে যদি এমন কোনো ছবি আপনারা দেখে থাকেন তবে বুঝবেন এই ছবি গতবারের। সমাজ মাধ্যমে পেজগুলি পুরোনো সেই ছবি নিয়েই পোস্ট করছেন পেজে রিচের আশায়, মিথ্যে খবর ছড়িয়ে ফলোয়ার বাড়ানোর ধান্দা। কোয়েলের গতবারের মা হওয়ার ছবি এইবারেও ছড়াচ্ছে কিছু পেজের জন্য, তবে মা হওয়ার খবরটা একেবারেই সত্যি নয়।

Back to top button

Ad Blocker Detected!

Refresh