টলিউড

‘ওকে খুব মিস করেছি, তবে সম্পর্ক শেষ করার সিদ্ধান্তটা আমাদের দুজনেরই’! অবশেষে গায়ক শোভন গাঙ্গুলীর সঙ্গে বিচ্ছেদ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত

সোশ্যাল মিডিয়ার দৌলতে অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে গায়ক শোভন গাঙ্গুলীর সম্পর্কের কথা সকলেরই জানা ছিল। প্রসঙ্গত স্বস্তিকার আগে আরেক জনপ্রিয় গায়িকা ইমন চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়িয়ে ছিলেন গায়ক শোভন। তবে সম্প্রতি অনুগামীরা জানতে পেরেছেন নিজেদের মধ্যেকার প্রেমের সম্পর্কে বিচ্ছেদ ঘটিয়েছেন স্বস্তিকা এবং শোভন। এবার এক বেসরকারি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অবশেষে গোটা বিষয়টি নিয়ে মুখ খুলতে দেখা গেল অভিনেত্রী স্বস্তিকা দত্তকে।

এদিন প্রাক্তন প্রেমিকের ব্যাপারে কথা বলতে গিয়ে অভিনেত্রী জানিয়েছেন সম্পর্ক শেষ করার সিদ্ধান্তটা যৌথ ছিল এবং তাদের মধ্যে কোন তিক্ততা নেই বলে দাবি করতে দেখা গিয়েছে তাকে। তবে গায়কের জন্মদিনে তাকে প্রকাশ্যে শুভেচ্ছা না জানানোর জন্য অনুগামীদের কটাক্ষের মুখে পড়তে হয়েছিল অভিনেত্রীকে। এদিন স্বস্তিকা জানিয়েছেন ব্যক্তিগতভাবে শুভেচ্ছা পাঠিয়েছিলেন তিনি প্রাক্তন প্রেমিককে।

পাশাপাশি তাকে অনেক মিস করেছেন বলেও দাবি করতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে এই মুহূর্তে কেবলমাত্র নিজের কাজ নিয়ে ভাবছেন এমনটাই জানিয়েছেন অভিনেত্রী স্বস্তিকা দত্ত। ইতিমধ্যেই ছোট পর্দার পাশাপাশি আবারও বড় পর্দায় কাজ করতে দেখা গিয়েছে তাকে। অভিনেত্রী জানিয়েছেন নিজের পরিবার এবং কাজকেই এই মুহূর্তে সময় দিতে চান তিনি।

Back to top button

Ad Blocker Detected!

Refresh