টলিউড

‘গরম কমানোর বদলে আরো বাড়িয়ে দিলে’! ৫১ বছর বয়সে চরম সাহসী পোশাকে সুইমিং পুলে নেমে পুরুষ অনুগামীদের মনে আগুন ধরালেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত

এই মুহূর্তে বাংলা টলিউড ইন্ডাস্ট্রির অন্যতম জনপ্রিয় এবং অভিজ্ঞ অভিনেত্রী বললেই উঠে আসে ঋতুপর্ণা সেনগুপ্তের নাম। দীর্ঘদিন ধরে প্রথম সারির অভিনেত্রীদের মধ্যে নিজের নাম ধরে রাখতে সক্ষম হয়েছেন ঋতুপর্ণা। তাই প্রত্যাশিতভাবেই সোশ্যাল মিডিয়ায় তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া। কলকাতার পাশাপাশি এই মুহূর্তে সমানতালে সিঙ্গাপুরেও সংসার করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। এবং সেই সমস্ত মুহূর্ত অনুগামীদের সঙ্গে সোশ্যাল মিডিয়ায় ভাগ করে নেন অভিনেত্রী।

তবে এবার একটি ফটোর মাধ্যমে অভিনেত্রী তাপমাত্রা আরও বাড়িয়ে দিয়েছেন এমন দাবি করতে দেখা গেল তার পুরুষ অনুগামীদের। প্রসঙ্গত সম্প্রতি গোলাপী বিকিনিতে সুইমিং পুলের মধ্যে ধরা দিয়েছেন ৫১ বছর বয়সী অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। পাশাপাশি নিজের চারিদিকে জল ছিটাতে দেখা গিয়েছে তাকে।

বলাই বাহুল্য এই ছবি দেখার পর অনুগামীদের একটি বড় অংশ মনে করছেন টলিউডের উঠতি প্রথম সারির যে কোন অভিনেত্রীদের এখনো পাল্লা দিতে পারেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। প্রসঙ্গত এই মুহূর্তে একের পর এক নতুন কাজ করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে তার নতুন সিনেমা মায়াকুমারী। পাশাপাশি খুব শীঘ্রই অভিনেতা প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের সঙ্গে আমারও জুটি বাঁধতে দেখা যাবে তাকে এমনটা জানতে পেরেছেন অনুগামীরা।

 

View this post on Instagram

 

A post shared by Rituparna Sengupta (@rituparnaspeaks)

Back to top button

Ad Blocker Detected!

Refresh