টলিউড

রাইকিশোরী হয়ে সবার মন জয় করেছিলেন অভিনেত্রী! কিন্তু হঠাৎ করেই বিদায় নেন অভিনয় জগত থেকে! বর্তমানে কোথায় অভিনেত্রী?

টলিউড(Tollywood) ইন্ডাস্ট্রিতে বহু অভিনেতা অভিনেত্রী আসেন যারা ধারাবাহিকে কাজ করেন, জনপ্রিয় হন কিন্তু তারপরেও অনেক কসরত করতে হয় প্রতিষ্ঠিত হওয়ার জন্য। তারকা রয়েছেন যারা অল্প দিনেই জনপ্রিয় হয়ে যান। কিন্তু পরবর্তীকালে আর তাদের সেভাবে ধারাবাহিক খুঁজে পাওয়া যায় না। দেখা পাওয়া যায় না টলিউড ইন্ডাস্ট্রিতে। এমন উদাহরণ রয়েছে ভুরি ভুরি।

অধিকাংশ কারণেই তারা হারিয়ে যায় কাজ পায় না বলে। আর তাই তাদের দেখা পাওয়া যায় না পর্দায়। অনুরাগের অপেক্ষা করে থাকে তাদের জন্য কিন্তু তাদের ফেরার আর কোন চিহ্ন থাকে না। তেমনি একজন অভিনেত্রী হলেন মধুজা রানা(Madhuja Rana)।

এই নামটা অনেকের কাছেই অপরিচিত। তবে তার অভিনীত রাইকিশোরী (Raikishori)ধারাবাহিক দর্শকদের মনে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছিল। জি বাংলার(Zee Bangla) জনপ্রিয় এই ধারাবাহিককে একসময় দর্শক প্রাণ ভরে গ্রহণ করেছেন। যেখানে মুখ্য ভূমিকায় ছিলেন মধুজা রানা এবং কৌশিক দাস। কৌশিককে একাধিক ধারাবাহিকে দেখা গেলেও মধুজাকে আর কোন দেখা যায়নি।

কিন্তু কেন? বিনোদন জগতকে বিদায় জানিয়েছিলেন কেন তিনি। আসলে এই ব্যস্তময় জীবন তার ভালো লাগেনি। অনেকেই রয়েছেন যারা বিনোদন দুনিয়াতে আসার জন্য পা বাড়িয়ে রয়েছেন। একবার এখানে এলে আর অন্য জায়গায় যেতে ইচ্ছে করেনি। কিন্তু অভিনেত্রী একেবারেই সেই রকম নয়। আর তাই বিদায় জানিয়েছেন বিনোদন দুনিয়াকে। কিন্তু বর্তমানে অভিনেত্রী কি করছেন?

পেশাকে বিদায় জানিয়ে এখন চুটিয়ে সংসার করছেন তিনি। তাদের দীর্ঘদিনের প্রেমিককে বিয়ে করে আপাতত সুখে সংসার করছেন মধুজা। হয়েছে তার একটি সন্তান। তিনি ঘুরতে ভালোবাসেন মাঝেমধ্যেই সেই মুহূর্ত সোশ্যাল মিডিয়াতে ভাগ করে নেন। তবে সোশ্যাল মিডিয়াতেও খুব একটা সক্রিয় নন। দর্শকরা আজও যদিও পথ চেয়ে বসে আছেন তার ফেরার জন্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh