ভাইরাল

মঞ্চে গান গাইতে গাইতে রেগে আগুন অরিজিৎ! এমনকি প্রয়োগ করলেন অশ্লীল শব্দ! তবে হঠাৎ কী এমন হয়েছিল যে এতটা রেগে গেলেন গায়ক?

অরিজিৎ সিং, এই নামটার সাথে একগুচ্ছ আবেগ জড়িয়ে আছে। জিয়াগঞ্জের ভূমিপুত্র অভিজিৎকে নিয়ে মানুষের আবেগ যেন নিয়ন্ত্রণের বাইরে। যে কোন গান তিনি এমনভাবে গিয়ে দেবেন যে মানুষের মনে রয়ে যাবে। তাঁর হাসি মুখ, মিষ্টি স্বভাব এক ঝলকে মন জয় করে দর্শকের। তাইতো তাঁর গান শুনতে অপেক্ষা করেন প্রচুর মানুষ।

ফলে তাঁর জনপ্রিয়তা এখন আর শুধু দেশে আটকে নেই। দেশের গণ্ডি পেরিয়ে তা পৌঁছেছে বিদেশেও। তবে জনপ্রিয়তার নিরিখে ঝাঁ চকচকে গ্ল্যামারেস লাইফ মোটেই পছন্দ করেন না অরিজিৎ। সাধারণ থাকতে এতটাই পছন্দ করেন যে এখনো তাঁর ঠিকানা মুম্বাই নয় মুর্শিদাবাদ। ‘ফেম গুরুকুল’ থেকে যাত্রা শুরু করেন এই গায়ক। তারপর অর্থাৎ তাঁকে পিছন ঘুরে তাকাতে হয়নি।

মুম্বাইতে গিয়ে প্রীতমের সাথে সহকারী পরিচালক হিসেবে কাজ করতে থাকেন তিনি। সাথে চলতে থাকে সমান তাহলে তাঁর গানের রেওয়াজ। আর এইবার তাঁর পরেরটুকু তো সকলেরই জানা। তবে এই হাসিখুশি মানুষটিকে কখনো কী রাগতে দেখেছেন? সম্প্রতি গায়কের এমন একটি ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

স্টেজ শো করার সময় টেকনিক্যাল সমস্যার জন্য মেজাজ হারিয়ে ফেলেছিলেন গায়ক। ভিডিওটিতে দেখা গিয়েছে অল্পবয়সি অরিজিৎ গাইছেন ‘নাদান পারিন্দে’। তবে গাইতে গাইতে স্ট্যান্ডে রাখা মাইক বারবার নড়ে যাচ্ছিল। বেশ কয়েকবার দেখার পর শেষমেষ বিরক্ত হয়ে অরিজিৎ চিৎকার করে বলে ওঠেন, ‘কেউ এই মাইকটি ফিক্স করুন’। শুধু তাই নয় এর সাথে বলে বসেন একটি অশ্লীল শব্দ।

সম্প্রতি অরিজিৎ এর বেশ কয়েকটি ফ্যান ক্লাবের তরফে পোস্ট করা হয়েছে এই ভিডিও। প্রসঙ্গত এ আর রহমানের সুরে রকস্টার ছবির গান নাদান পারিন্দে গাইতে গাইতে ঘটে এই ঘটনা। এই অরজিনাল গানটি গেয়েছিলেন মোহিত চৌহান। যদিও অরিজিৎ এর ভক্তরাই বিষয়টিকে খুব স্বাভাবিকভাবেই নিয়েছেন। কারণ মঞ্চে এতটা সময় ধরে গান গাইবার পর ক্লান্ত অরিজিতের টেকনিক্যাল এতো সমস্যা হলে বিরক্ত হওয়া খুব স্বাভাবিক।

তবে এখন ধীরে ধীরে গায়ক অনেক বেশি পরিণত হয়েছেন। মাঝে করেছেন প্রচুর শো। সম্প্রতি বাংলার মাটিতেও দুবার শো করতে দেখা গিয়েছে তাঁকে। আর প্রত্যেক বাড়ি একেবারে হাউসফুল। কলকাতা ও শিলিগুড়ির কনসার্টে ভিড় উপচে পড়ার মতো। এক দশকের গায়কের ঝুলিতে রয়েছে পঞ্চাশটির বেশি পুরস্কার।

আর এই পুরস্কারের ঝুলি দিন দিন আরো বেড়েই চলেছে। তেমনি বাড়ছে তাঁর ভক্ত সংখ্যাও। হয়তো জানবেন সদ্য অস্ট্রেলিয়ার সফর শেষ করেছেন গায়ক। এর মধ্যেই বি টাউন কাঁপিয়ে দিয়েছে শাহরুখের পাঠান। ‘ঝুমে জো পাঠান’ চুটিয়ে জনপ্রিয়তা অর্জন করেছে। এরমধ্যেই আবার শোনা যাচ্ছে, শাহরুখের আরেকটি সিনেমা জাওয়ানেও প্লে ব্যাক করবেন অরিজিৎ। পাঠানের পর আবারও একবার দর্শক মুখিয়ে রয়েছেন শাহরুখের কন্ঠে অরিজিতের গান শোনার জন্য।

Back to top button

Ad Blocker Detected!

Refresh