বাংলা সিরিয়াল

এবার দিদিকে টেক্কা দিতে আসছে দাদা! হিন্দি শো ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’র ধাঁচে আসছে নয়া রিয়ালিটি শো! থাকছেন পরমব্রত

নাচ গানের পাশাপাশি হিন্দি রিয়ালিটি শো ‘শার্ক ট্যাঙ্ক ইন্ডিয়া’ বেশ জনপ্রিয়। বাঁধা ধরা গতে চলতে থাকার রিয়ালিটি শো গুলোর থেকে একেবারে ভিন্ন অনুষ্ঠান এনেছিল সনি টিভি। মাত্র দুটি সিজন এই দেশ জুড়ে জনপ্রিয়তা লাভ করেছে এই অনুষ্ঠান। দেশের প্রতিষ্ঠিত সকল স্টার্টআপ সংস্থাগুলি প্রধানেরা এখানে শার্ক হিসেবে থাকেন। সঙ্গে যারা নতুন উদ্যোক্তা তারা তাদের নিজস্ব ব্যবসার বিনিয়োগের দৃষ্টি আকর্ষণ তাদের। এবার এই অনুষ্ঠানকেই বাংলায় আনতে চলেছে এক চ্যানেল।

টলিপাড়ার(Tollywood) অন্তরের খবর সঞ্চালনার দায়িত্ব দেখা যাবে পরমব্রত চট্টোপাধ্যায়কে(Parambrata Chatterjee)। স্টার্ট আপ ভাবনার এই অনুষ্ঠানের ভিত তৈরি হবে বিভিন্ন জেলার মহিলাদের নিয়ে যারা নিজস্ব ব্যবসার পরিধি বাড়াতে চান। অথবা নতুন করে ব্যবসা শুরু করতে চান। কিন্তু উপযুক্ত পূঁজি পাচ্ছেন না।

অনুষ্ঠানের বিচারক হিসেবে দেখা যাবে সফল ব্যবসায়ীদের। তারা বিভিন্ন আইডিয়া দেবেন সেই সঙ্গে যাদের ভাবনা বিচারকদের পছন্দ হবে তারাই বিনিয়োগের জন্য টাকা পাবেন। যেহেতু মহিলা কেন্দ্রিক শো তাই অনুষ্ঠানের নাম হতে চলেছে ‘মাই স্টার্ট আপ শো : ধন্যি মেয়ের উপাখ্যান’।

শোনা যাচ্ছে দীর্ঘ বছর ধরে হয়ে আসা প্রতিপক্ষ চ্যানেলে মহিলা কেন্দ্রিক শো দিদি নাম্বার ওয়ানকে টেক্কা দিতেই এবং জি বাংলার দর্শক টানার জন্যই এমন ভাবনা রয়েছে। তবে এই অনুষ্ঠানের জনপ্রিয় তারে নতুন করে কিছু বলার নেই। বহু অনুষ্ঠান এসেছে কিন্তু দিদি নাম্বার ওয়ানে ভাগ বসানো সহজ হয়নি কোন চ্যানেলের পক্ষেই। একদম নতুন রকমের এক অনুষ্ঠান এনে তাই চ্যালেঞ্জ ছুড়ে দেওয়া হল সরাসরি দিদির দিকে। প্রসঙ্গত মহিলা কেন্দ্রিক শো হওয়ার কারণে সেখানে মহিলার যুক্ত থাকবেন না তা কি হয়। শোনা যাচ্ছে এই শোয়ের সঙ্গে যুক্ত থাকতে পারেন সৃজলা গুহ(Srijala Guha)। ইতিমধ্যে নাকি প্রমো শুট করা হয়ে গিয়েছে।

তবে শার্ক ট্যাংক ইন্ডিয়া যারা দেখেছেন তারা এই স্টাটাপের ভাবনার অনুষ্ঠান বেশ পছন্দ করবেন এমনটাই মনে করা হচ্ছে। বাংলার মহিলা উদ্যোক্তাদের ঘিরে এবং সেই অনুষ্ঠান কতটা জনপ্রিয়তা পায় এখন সেটাই দেখার অপেক্ষা।

Back to top button

Ad Blocker Detected!

Refresh