বলিউড

শ্রাদ্ধবাড়িতে এসে চিৎকার উপস্থিত সাংবাদিক-ফটোগ্রাফারদের উপর! বলিউড অভিনেত্রী জয়া বচ্চনের উপর ক্ষেপে লাল নেটদুনিয়া, শুরু তীব্র কটাক্ষ

সম্প্রতি বলিউডের জনপ্রিয় চলচ্চিত্র নির্মাতা যশ চোপড়ার স্ত্রী পামেলা চোপড়ার মৃত্যুতে শোকাহত হয়েছেন অনুগামীরা। যারা গিয়েছে দীর্ঘদিন ধরে শারীরিক অসুস্থতার সাথে সাথে নিউমোনিয়ায় ভুগছিলেন তিনি। বলাই বাহুল্য তার মৃত্যুতে শোক প্রকাশ করতে দেখা গিয়েছে বলিউডের একটি বড় অংশকে। তার মধ্যে রয়েছেন বলিউড অভিনেতা অমিতাভ বচ্চনও।

তবে এবার পামেলা চোপড়ার শ্রাদ্ধতে এসে উপস্থিত ফটোগ্রাফার এবং সাংবাদিকদের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগ উঠল অমিতাভ বচ্চনের স্ত্রী তথা বলিউড অভিনেত্রী জয়া বচ্চনের বিরুদ্ধে। প্রসঙ্গত এর আগে একাধিক বার উপস্থিত ফটোগ্রাফারদের দূরে সরে যাওয়ার নির্দেশ দিতে দেখা গিয়েছে তাকে। পাশাপাশি মাঝেমধ্যেই তিনি উপস্থিত জনতার সঙ্গে দুর্ব্যবহার করে থাকেন এমন কুখ্যাতি রয়েছে জয়া বচ্চনের। তবে এদিন শ্রাদ্ধ বাড়িতে তার দুর্ব্যবহার দেখে হতবাক হয়ে গিয়েছেন নেট দুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ।

কারণ হিসেবে তারা জানিয়েছেন অভিনেত্রী স্থান কাল পাত্র ভুলে গিয়ে দুর্ব্যবহার করেছেন উপস্থিত আলোকচিত্র সাংবাদিকদের সঙ্গে। প্রসঙ্গত এদিন নিজের মেয়েকে নিয়ে শ্রাদ্ধ বাড়িতে উপস্থিত হতে দেখা গিয়েছিল জয়া বচ্চনকে। সেখানেই তার ফটো তোলার চেষ্টা করলে তিনি উপস্থিত ফটোগ্রাফারদের দূরে সরে গিয়ে দূরত্ব বজায় রাখার নির্দেশ দেন কটুভাবে। বলাই বাহুল্য সব মিলিয়ে এই মুহূর্তে নেট দুনিয়ার বাসিন্দাদের তীব্র আক্রমণের সম্মুখীন হতে হয়েছে তাকে।

 

View this post on Instagram

 

A post shared by @varindertchawla

Back to top button

Ad Blocker Detected!

Refresh