ভাইরাল

পুরো ঝাঁটার কাঠি… এক্সরে করার দরকার পড়বে না! হাড় সর্বস্ব শরীরে বিকিনি পড়ে ছবি দিতেই মিশমিকে পেট ভরে খাওয়ার পরামর্শ দিলে নেটিজেনরা

পড়ন্ত সূর্যের রোদ গায়ে মেখে গোয়ার সমুদ্র সৈকতে ঘুরছেন মিশমি দাস(Mishmi Das)। কালো রংয়ের বিকিনিতে সমুদ্রের ধারেই নিজেকে খোলামেলা ভাবে মেলে ধরেছেন অভিনেত্রী। এপ্রিলের দুর্দিষহ গরমে যখন সবার প্রাণ ওষ্ঠাগত ঠিক তখনই ভ্রমণের পুরনো ছবি সোশ্যাল মিডিয়াতে পোস্ট করলেন তিনি। তবে ছবি পোস্ট করতেই ধেয়ে এলো কটাক্ষ।

সোশ্যাল মিডিয়াতে বরাবর সাহসী ছবি পোস্ট করেন তিনি। কখনো কোন রকম কুন্ঠাবোধ করেন না অভিনেত্রী মিশমি দাস। তবে নিজের সাহসী অবতারের জন্য বারবার চক্ষু সুল হয়েছেন অভিনেত্রী। বেশ কয়েকবার এসেছে ব্যক্তিগত আক্রমণ। সম্প্রতি তার আরো একটি ছবি দেখে অনেকেই এমন মন্তব্য করেছেন।

কালো রংয়ের টু পিসে শরীরটাকে পেছনদিকে এলিয়ে দিয়েছেন মিশমি। সমুদ্রের খোলা হাওয়াতে ফুরফুর করে উড়ছে তার চুল। সূর্যের আভায় আকাশ তখন গেরুয়া। আরব সাগরের প্রতিচ্ছবি ভেসে উঠেছে পেছনে। যার ক্যাপশানে তিনি লিখেছেন,’ স্বর্গ বোধ হয় এমনই হয়’।

তবে ছবিতে তার শরীরের প্রত্যেকটা হাড় যেন স্পষ্ট। এই ছবিতে অনেকেই উদ্বেগ প্রকাশ করে লিখেছেন তিনি হয়তো অপুষ্টিতে ভুগছেন। একটু খাওয়া দাওয়া করার পরামর্শ দিয়েছেন অনেকে। কেউ আবার লিখেছেন,’ সরি এটাকে ফিডবডি বলতে পারছি না। পুরো তালপাতার সেপাই। একটু খাওয়া দাওয়া করুন আপনি’। অধিকাংশ ক্ষেত্রেই শরীরের যত্ন নেবার পরামর্শ দিয়েছেন তার ভক্তরা।

কেউ কেউ আবার ঝাঁটা কাঠি, কমজোর দেশি মুরগি বলতেও ছাড়েননি তাকে। একজন আরো এক ধাপ উপরে উঠে লিখেছেন,’ এক্সরে করার দরকার পড়বে না’। কেউ আবার লিখেছেন,’ এর থেকে ল্যাংটো ছবি দিলেই পারতে এইটুকুই বা শরীরে রাখার কি দরকার’। তবে কোনো রকম সমালোচনা নিয়েই মুখ খোলেনি তিনি। জবাব দেন নি কোনো কথার।

 

View this post on Instagram

 

A post shared by Mishmee Das (@mishmeedas13)

Back to top button

Ad Blocker Detected!

Refresh