ভাইরাল

বৃদ্ধ হকারকে ধাক্কা মেরে সরিয়ে ভিড় ট্রেনে উদ্দাম নাচ তরুণী টিকটকারের! ভিডিও ভাইরাল হতেই নিন্দায় ভরলো সোশ্যাল মিডিয়া, প্রতিবাদ নেটিজেনদের

এই মুহূর্তে রাস্তাঘাট থেকে শুরু করে সাধারণ মানুষের যানবাহনে মাঝেমধ্যেই ভিডিও বানাতে দেখা যায় সোশ্যাল মিডিয়ার তথাকথিত জনপ্রিয় ব্যক্তিত্বদের। নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশ মনে করেন সহজে জনপ্রিয়তা লাভ করার এটি একটি নতুন পদ্ধতি। তবে এবার সোশ্যাল মিডিয়ার তুমুল ভাইরাল হওয়া একটি ভিডিও দেখে তীব্র কটাক্ষ করতে দেখা গেল নেটদুনিয়ার বাসিন্দাদের একটি বড় অংশকে।

শব্দটি সোশ্যাল মিডিয়া ভাইরাল হয়েছে জনপ্রিয় টিকটকারের ভিডিও যেখানে তাকে দেখা গিয়েছে ট্রেনের মধ্যে একজন হকারকে প্রায় ধাক্কা মেরে সরিয়ে দিয়ে নাচতে শুরু করেছেন ওই তরুণী। বলাই বাহুল্য ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া সত্বেও মানুষের প্রশংসা নয় বরং কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে তাকে। কারণ হিসেবে অনেকেই জানিয়েছেন খেটে খাওয়া ওই বৃদ্ধ হকারকে ওভাবে সরিয়ে দিয়ে ভিডিও করতে শুরু করা মোটে উচিত হয়নি ওই তরুণীর।

পাশাপাশি রাস্তাঘাটে মাঝেমধ্যেই যেভাবে ওই তরুণী ভিডিও করতে শুরু করেন তার প্রতিবাদ করতে দেখা গিয়েছে সাধারণ মানুষকে। প্রসঙ্গত কিছুদিন আগেই সিগনালে থেমে থাকা গাড়ির সামনে নেচে ভিডিও বানিয়ে ছিলেন তিনি। এদিন অনেকেই জানিয়েছেন এই ধরনের ভিডিও বন্ধ করা উচিত। কারণ এতে সাধারণ মানুষের পাশাপাশি খেটে খাওয়া মানুষদের অসুবিধা হচ্ছে।

Back to top button

Ad Blocker Detected!

Refresh