টলিউড

চরম সাহসী পোশাকে সুইমিং পুলে পরিচালক রাজ চক্রবর্তীর ভাগ্নী সৃষ্টি! মন্দারমনির বিলাসবহুল রিসর্টে অভিনেত্রীর বোল্ড ফটো মুহূর্তে ভাইরাল নেটদুনিয়ায়

এই মুহূর্তে টলিউডের অভিনয় জগতের একজন অন্যতম জনপ্রিয় মুখ হলেন সৃষ্টি পান্ডে। তবে অভিনেত্রী হওয়ার পাশাপাশি আরও একটি পরিচয় রয়েছে তার। তিনি আসলে জনপ্রিয় টলিউড পরিচালক রাজ চক্রবর্তীর ভাগ্নী। এবং রাজ চক্রবর্তীর হাত ধরেই অভিনয় জগতে আসতে দেখা গিয়েছে তাকে। এই মুহূর্তে গোধূলি আলাপ ধারাবাহিকে একটি অন্যতম গুরুত্বপূর্ণ ভূমিকা অভিনয় করতে দেখা যাচ্ছে অভিনেত্রীকে। তবে তার পাশাপাশি সোশ্যাল মিডিয়াতে তার জনপ্রিয়তা আকাশ ছোঁয়া।

সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে অনুগামীদের সঙ্গে একটি তুমুল ভাইরাল ফটো ভাগ করে নিতে দেখা গিয়েছে অভিনেত্রীকে। প্রসঙ্গত সম্প্রতি মন্দারমনের একটি বিলাসবহুল রিসর্ট থেকে ক্যামেরার সামনে ধরা দিয়েছে অভিনেত্রী। তুমুল কর্মের মধ্যেও রোদের পরোয়া না করে সুইমিং পুলের জলে নেমে পড়তে দেখা গিয়েছে তাকে। বলাই বাহুল্য গোলাপি রঙের বিকিনিতে অভিনেত্রীকে সুইমিং পুলের জলে গা ভিজিয়ে দাঁড়াতে দেখে দারুন চমকে গিয়েছেন অনুগামীরা।

ফলস্বরূপ এদিন মুহূর্তে ভাইরাল হয়েছে অভিনেত্রীর ফটো সোশ্যাল মিডিয়ায়। প্রসঙ্গত এই মুহূর্তে অভিনেতা অর্ণব বিশ্বাসের সঙ্গে অভিনেত্রী সৃষ্টি পান্ডে সম্পর্কে রয়েছেন এমনটাই মনে করছেন তাদের অনুগামীরা। তবে তারা একে অপরকে শুধুমাত্র ভালো বন্ধু বলে অভিহিত করলেও মাঝেমধ্যে একসঙ্গে বেড়াতে যেতে দেখা যায় তাদের। এদিন অভিনেত্রীর কাছে আরও এরকম ফটো দেখতে চেয়ে আবদার করতে দেখা গিয়েছে অনুগামীদের।

 

View this post on Instagram

 

A post shared by SHRISTI 🌻 (@iamshristipandey)

Back to top button

Ad Blocker Detected!

Refresh