বলিউড

হাসপাতাল থেকে বাড়ি ফিরতেই বাবাকে চিনতে পারছে না ইউভান! কাকা বলে ডাকছে বাবাকে! হঠাৎ কি হল ছেলের?

মঙ্গলবার সকাল সকাল নিজের নিজস্বী দিয়ে ভক্তদের চমকে দিলেন রাজ চক্রবর্তী(Raj Chakraborty)। কারণ তার নতুন ছবিতে নেই একগাল দাড়ি।

আসলে সম্প্রতি মূত্রনালী সংক্রমণ নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। রবিবার দিনেই বাড়ি ফিরেছেন হাসপাতাল থেকে। সংবাদমাধ্যমের সঙ্গে যোগাযোগ হলে তিনি জানিয়েছেন আপাতত ভালো আছেন। তবে ডাক্তার ১৫ দিনের সম্পূর্ণ বিশ্রাম নিতে বলেছে।

তবে তার সামান্য ভোল বদল হয়েছে। সাধারণত রাজ চক্রবর্তী মানেই একগাল দাড়ি। তবে এবার নিজের সাধের দাড়ি কেটে ফেলেছেন তিনি। আসলে হাসপাতালে থাকার সময় চুলদাড়ি বড় হয়ে গেছিল। নিজের চেহারা নিজেরই ভালো লাগছিল না। তাই কেটে পরিষ্কার হয়েছেন তিনি। তবে দাড়ি কেটে এক মহা সমস্যায় পড়েছেন তিনি।

সংবাদমাধ্যমকে জানিয়েছেন নিজের ছেলে নাকি তাকে চিনতেই পারছে না। কাকা বলে ডাকছে বাবাকে। যদিও রাজ হেসে বলেছেন,’ ওরে আমি তোর বাবা’। তবে রাজের এই নতুন লুকে পরিবারের প্রত্যেকে বেশ খুশি। পরিচালকের কথা অনুযায়ী তার মা বলেছেন দাড়ি কাটার পর নাকি তিনি পুরনো শিবুকে খুঁজে পেয়েছেন।

সম্প্রতি মুক্তির অপেক্ষায় তার প্রথম ওয়েব সিরিজ ‘প্রলয় ২’। কিছুদিন আগেই যার কাজ শেষ হয়েছে। আগামী আগস্ট মাসে সিরিজটি মুক্তি পেতে চলেছে। পাশাপাশি এসভিএফের প্রযোজনায় আসতে চলেছে তার নতুন ছবি।

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

Back to top button

Ad Blocker Detected!

Refresh