বলিউড

রাহা রণবীরের ছবি পোস্ট করলেন আলিয়া! ঘন্টাখানেকের মধ্যে নিজেই উড়িয়ে দিলেন সবটা! ব্যাপারটা কি? ঝামেলা লাগলো নাকি দুজনের?

আপাতত মেয়ে স্বামীকে নিয়ে সুখে সংসার করছে আলিয়া(Alia Bhatt)। সামাজিক মাধ্যমে আগের মত আর ততটা সক্রিয় না থাকলেও মাঝেমধ্যেই ভক্তদের জন্য কিছু না কিছু ছবি পোস্ট করেন তিনি। আবার রণবীরের(Ranbir Kapoor) যেহেতু সামাজিক মাধ্যম নেই। তাই নিজেই দায়িত্ব নিয়ে বরের ছবিও পোস্ট করেন। এই যেমন রণবীরের সঙ্গেই একটি ছবি পোস্ট করেছিলেন রাহার। যদিও কিছুক্ষণের মধ্যেই তা ডিলিট করেন তিনি।

যদিও অনেকেই ভেবেছিলেন হঠাৎ কি হলো আলিয়ার! নিজে ছবি পোস্ট করে নিজেই উড়িয়ে দিলেন। ঝামেলা লাগলো নাকি দুজনের! না আসলে ব্যাপারটা হল মেয়ে এখন খুবই ছোট। এই মুহূর্তে তাকে সবার সামনে আনতে নারাজ তারা। যদিও পাপ্পারাজিদের সঙ্গে মেয়ের পরিচয় করিয়েছেন দুজনেই।

সুখের সংসারও মেয়ের সঙ্গে তোলা ছবির মুহূর্ত ডিলিট করলেন আলিয়া। ঘটনাটা কারোর নজর এড়ায়নি। ঠিক কি ছিল ছবিতে। আসলে প্রকৃতির সামনে স্ট্রোলারে বসে রয়েছে রাহা। যদিও তার মুখ দেখা যাচ্ছে না। পাশে বসে রয়েছে রণবীর। পেছন থেকে সেই ছবি তুলেছে আলিয়া। রণবীরের মুখে রয়েছে আনন্দের রেশ। নিজের অজান্তেই ছবি তুলেছিলেন তিনি সেই কারণেই ছবি ডিলিট? তবে দর্শকদের মন্তব্য কিন্তু সাংঘাতিক।

কেউ বলছেন ইন্টারনেটে এই ছবি সব সময় থাকবে। আবার কেউ বলছে এত সুন্দর ছবিটা কেন ডিলিট করলো আলিয়া সেই নিয়ে দ্বন্দ্ব রয়েছে। মেয়ের তো মুখই দেখা যাচ্ছে না তাহলে বিতর্কিত কেন হবে।

প্রসঙ্গত গত বছর নভেম্বরে মেয়েকে স্বাগত জানিয়েছিলেন দুজনে। তারপর থেকেই তাদের ছোট্ট মেয়ের রাহাকে নিয়ে চর্চার শেষ নেই। আপাতত মেয়েকে দেখতে কেমন সেই নিয়েই দুই ভক্ত দলের মধ্যে চলছে রেষারেষি।

 

View this post on Instagram

 

A post shared by Alia Bhatt 💛 (@aliaabhatt)

Back to top button

Ad Blocker Detected!

Refresh