বাংলা সিরিয়াল

রানী ভবানীর গহনায় সাজলেন সর্বানী; মা কালী সাজালেন রামপ্রসাদকে!প্রতি পর্বে নেগেটিভিটি আর পজিটিভিটি সমান সমান!-রামপ্রসাদের প্রশংসায় পঞ্চমুখ দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক রামপ্রসাদ। অল্প কিছুদিন হলো এই ধারাবাহিক শুরু হয়েছে, ধারাবাহিকে শাক্ত সাধক রামপ্রসাদের জীবনী ফুটে উঠে। মা কালী তিনি শুধু শ্মশান কালী নয় তিনি যে ঘরের মা ঘরের দেবী তা বড় আপন করে বুঝেছিলেন রামপ্রসাদ আর তার গানের মধ্যে তার কথার মধ্যে সেই ভাবনায় প্রকাশ পেয়েছিলো, সংসার ত্যাগ করে নয়, সংসারে থেকেও যে মায়ের কৃপা পাওয়া যায় তাই রামপ্রসাদের জীবনে লক্ষ্য করা গেছে। কথিত আছে রামপ্রসাদের গান শুনতে স্বয়ং মা আবির্ভূতা হয়েছিলেন মর্তভূমিতে, আবার অনেকে বলেন রামপ্রসাদের মেয়ের রূপে রামপ্রসাদের কাছে ধরা দিয়েছিলেন মা, ভক্ত রামপ্রসাদের হাতে হাতে কাজও করে দিয়েছিলেন তিনি।

সম্প্রতি স্টার জলসায় নতুন যে ধারাবাহিক শুরু হয়েছে সেখানে দেখা যাচ্ছে রামপ্রসাদের চরিত্রে অভিনয় করছেন সব্যসাচী চৌধুরী আর রামপ্রসাদের স্ত্রী সর্বানের ভূমিকায় অভিনয় করছেন সুস্মিলি আচার্য। দুজনের অভিনয় দর্শককে মুগ্ধ করেছে তার থেকেও বেশি মুগ্ধ করেছে এই ধারাবাহিকের অনবদ্য রচনা শক্তি বা স্ক্রিপ্ট। ধারাবাহিকের সর্বানীর বিয়ের দিনে সর্বাণীর বাড়িতে ডাকাতরা হামলা করে সর্বস্ব লুট করে নেয় এরপর নিজের গহনা দিয়ে সর্বানির বিয়ে দেওয়ার জন্য সর্বানীর বিয়ের আসরে আসেন কৃষ্ণচন্দ্রের স্ত্রী রানী মা ভবানী। সর্বাণী তার উদারতায় মুগ্ধ হয়ে বলে কেন আপনাকে সবাই রাণী মা বলে এবার বুঝতে পারলাম। অন্যদিকে রামপ্রসাদ? স্বয়ং মা কালী আসেন তাকে বর বেশে সাজিয়ে দিতে। এই এপিসোড দেখে ধন্য ধন্য করেছেন দর্শক।

সোশ্যাল মিডিয়ায় একজন লিখেছেন যে,“রানী মা ভবানীর গয়না পড়েই বিবাহ সম্পন্ন হল রামপ্রসাদ আর সর্বানীর
সিঁদুর দানের আগে রামপ্রসাদ মনে মনে যে কথাটা স্থির করলো সেটা অসাধারণ ছিল
রামপ্রসাদ :- আমি জানি না এই দায়িত্ব পালন করার যোগ্য আমি কি না
কিন্তু মা কালীর যদি এটাই ইচ্ছা থাকে তাহলে এই সম্পর্ক সাত জন্মের না জন্ম জন্মান্তরের
প্রতিটি পর্বে নেগেটিভিটি থাকলেও তার সমান পরিমাণ পজিটিভিটি ও আছে
সবটা এতো সুন্দর করে এগিয়ে চলেছে সত্যিই অপূর্ব বললেও কম বলা হবে
গল্পটা এতো দ্রুত আর সুন্দর ভাবে এগিয়ে যাচ্ছে খুব ভালো লাগছে
সর্বানী আর রামপ্রসাদ এর একে অপরের মধ্যেকার দৃঢ় বিশ্বাসটা আরও সুন্দর লাগে মাঝে মধ্যে তা ফুটে ওঠে
দারুণ হয়েছে আজকের পর্ব ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh