বাংলা সিরিয়াল

আগে পল পরে পোখরাজ, ডিভোর্সের পর অনির্বাণের সাথে ঘোরা রাধিকার মুখে একা থাকার ডায়লগ! পিসিকি একেও গুড্ডি বানাবে? চরম খিল্লি এক্কাদোক্কা নিয়ে!

কোনো ধারাবাহিক যখন একজন নায়ক নায়িকা দিয়ে শুরু হয় আর মাঝ পথে নায়ক-নায়িকা পরিবর্তন হয়ে যায় তখন স্বাভাবিক ভাবেই সেই ধারাবাহিকের প্রতি রেগে যান দর্শক। যেমনটা হচ্ছে স্টার জলসার এক্কাদোক্কা ধারাবাহিকের ক্ষেত্রে। এই ধারাবাহিকে প্রথম থেকে দেখানো হয়েছে পোখরাজ আর রাধিকা দুজনে নায়ক নায়িকা দুজনে মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রী তারা দুজনে ঝগড়া করে লড়াই করে কিন্তু তারা একে অপরকে ভালোবাসে তাদের লড়াই টা হয় একই ছাতার তলায় অর্থাৎ একই জায়গায় থেকে।

এই ধারাবাহিকের প্রথম থেকেই দর্শকদের মধ্যে এটা আশা ছিল যত যায় কিছু হয়ে যাক রাধিকা আর পোখরাজকে কখনোই আলাদা করা হবে না কারণ তারা নায়ক নায়িকা। ধারাবাহিকের বেশ কিছু পর্ব এগুনোর পর যখন রাধিকা পোখরাজের মধ্যে ভুল বোঝাবুঝি অভিমানের এপিসোড দেখানো হয় তখনও দর্শক নিশ্চিত ছিলেন নায়ক নায়িকার এই ভুল বোঝাবুঝি অভিমান মিটে যাবে এবং তারা পুনরায় এক হবেন। কিন্তু কোথায় কি রাধিকা পোখরাজের ভুল বোঝাবুঝি মিটলো না বরং তাদের ডিভোর্স হয়ে গেল।

অন্যদিকে পোখরাজের জন্য নিয়ে আসা হলো রঞ্জাবতিকে আর রাধিকার জন্য নিয়ে আসা হলো ডক্টর অনির্বাণ গুহকে, এরপর শুরু হলো এই চারজনকে নিয়ে কাহিনী। এখন ধারাবাহিকের মধ্যে এতটাই কনফিউশন শুরু হয়েছে যে নায়ক নায়িকা কে আসল তাই বোঝা যাচ্ছে না। অন্যদিকে অনির্বাণ ও রাধিকার মধ্যে এখন মান অভিমানের পর্ব চলছে সেই কারণে রাধিকা বলে বসেছে সে আর কারো সাথে নয় বরং একা থাকবে যা শুনে সোশ্যাল মিডিয়ায় আবার ট্রোলিং শুরু হয়েছে।

সোশ্যাল মিডিয়ায় একজন নেটিজেন লিখেছেন যে,“শুনলাম নাকি রাধিকা একা বাঁচবে? যে বিয়ের আগে পল, বিয়ের সময় থেকে ডিভোর্সের আগে অবধি পোখু, ডিভোর্সের পরের দিন থেকে আবার পল, রূপপুর গিয়ে থেকে অনির্বাণ ছাড়া কিছুই বোঝেনা সবসময় একটা ছেলের সাথে ঘুরেছে সে একা থাকবে? একা বাঁচার ডায়লগ মুখে বসালেই হয়না কাজে করতে হয় রাধিকা এবং একা থাকা প্রায় বিপরীত শব্দ”, কেউ আবার আর ও একধাপ এগিয়ে বলছেন, লিনা পিসি(লীনা গঙ্গোপাধ্যায়) কি রাধিকা কেও গুড্ডি বানাবেন?

Back to top button

Ad Blocker Detected!

Refresh