বাংলা সিরিয়াল

গাঁটছড়ায় খড়ি ফিরবে অন্যরূপে! এই কারণেই খড়ির সত্তা প্রবেশ করলো গর্ভবতী মহিলার মধ্যে আর সেই হবে নায়িকা! গাঁটছড়ায় নতুন টুইস্ট!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া। এই ধারাবাহিকে খড়ি ঋদ্ধির রাসায়ন‌ই এত কাল ধরে প্রাধান্য পেয়ে এসেছে কিন্তু গতকালকের এপিসোডে দেখানো হয়েছে যে, সন্তানের জন্ম দিতে গিয়ে মৃত্যু হয়েছে খড়ির। কিন্তু খড়ির এই মৃত্যু দৃশ্য দেখানোর ভাবনাটা বেশ ইউনিক ছিলো‌। ঋদ্ধির কোলে ডাক্তার তার ছেলেকে হাতে তুলে দেয়, এরপর ঋদ্ধি যখন খড়ির বিষয়ে জানতে চায় তখন দেখানো হয় একটা অন্য সিন, যেখানে একজন পুরোহিত মশায়ের গর্ভবতী বৌমা ঝড়ের রাতে মাথা ঘুরে পড়ে গেলে খড়ি, লাল পাড় সাদা শাড়ি পরে হাতে পদ্ম নিয়ে ওই মহিলার মাথায় হাত বুলিয়ে দেয়। এর পরের মুহূর্তে ই আবার ঋদ্ধিমানকে দেখায় তার চোখে জল সে জানতে পেরেছে তার খড়ি আর বেঁচে নেই। এরপর দীর্ঘ পনেরো বছরের লিপ নিলো এই ধারাবাহিক।

এই দীর্ঘ সময় গাপিং এর পর দেখানো হচ্ছে যে,ঋদ্ধি খড়ির স্মৃতি আগলে বসে আছে তাদের ঘরের এতোটুকু পরিবর্তন সে করে নি , খড়ির স্বপ্ন পূরণ করতে খড়ির নামে
একটি বড় স্কুল খুলেছে ,অন্যদিকে দ্যুতি সিংহ রায় বাড়ির বড় বউ , সে সমস্তটা ভালো মতো সামলাচ্ছে। ঘরে বাইরে সবটাই সে সমান দক্ষতায় সামলাচ্ছে, দ্যুতির মেয়ে বড় হয়ে গেছে,বড় হয়ে গেছে খড়ির ছেলে, সিংহ রায় বাড়ির উত্তরাধিকারী ও। কিন্তু খড়ি বিহীন কীভাবে এগোবে গাঁটছড়া?

কিন্তু সোশ্যাল মিডিয়ায় দর্শক মনে করছেন খড়ি বিহীন গাঁটছড়া হবে না,ফিরবেন খড়ই,তবে অন্য রূপে,একজন নেটিজেন লিখেছেন যে, “পুরোহিতের নাতনি টাই খড়ির ছেলের নায়িকা হবে। আর পুরোহিতের নাতনিটা খড়িরই সত্তা…. এটাই দেখানো হবে মনে হয়, কারণ খড়ি মারা যাওয়ার পর ওর সত্তাটা এসে পুরোহিতের বৌমার মাথায় হাত বোলাচ্ছিলো”

Back to top button

Ad Blocker Detected!

Refresh