বাংলা সিরিয়াল

‘মেয়েবেলায় অন্য সিরিয়ালের মতো ধুম তানা মিউজিক নেই,কথার মাঝে বাজ পড়ে না, তাই মেয়েবেলা দেখতে গেলে ঘুম আসতেই পারে!’ সমালোচকদের এক হাত নিলেন মেয়ে বেলা দর্শক!

স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক হলো ‘মেয়েবেলা’। এই ধারাবাহিকে দেখানো হচ্ছে যে, ১২ বছরের প্রেম চাঁদনীকে ভুলে মৌকে বিয়ে করতে বাধ্য হয়েছে ডোডো। অন্যদিকে মৌকে নিজের পুত্রবধূ হিসেবে মানতে পারে নি বীথি মাসি। তিনি মৌ আর ডোডোকে আলাদা করার চেষ্টা করছেন কিন্তু কখনোই তিনি মৌকে সবার সামনে ছোটো করছেন না, অন্য দিকে চাঁদনী চরিত্রটা যতটা ভালো মানুষী দেখাচ্ছে, দর্শক আন্দাজ করছেন চাঁদনী আসলে ততটা ছেলেমানুষ নয়,সেই আসল ভিলেন।

এই ধারাবাহিকে সম্প্রতি দেখানো হচ্ছে যে,মৌকে একটা রান্না টেস্ট করতে দিয়েছিল পিসি, মৌ জানতো না যে সেটা চিংড়ি মাছ দিয়ে তৈরি তাই মৌ সেটা টেস্ট করে। এরপর মৌ এর গোটা মুখে এলার্জি হয়ে যায়। চাঁদনীর হাতেই আবার‌ও চিকিৎসার ভার পড়ে। দর্শকরা মনে করছেন এর ফলে ডোডো আবার চাঁদনীর প্রতি কৃতজ্ঞ হয়ে পড়বে।

দর্শকদের একাংশের মানুষ আবার বলছেন, মেয়ে বেলা ধারাবাহিকের মধ্যে কোন গতি বা স্পিড নেই সেই কারণেই এই ধারাবাহিক দেখতে ভালো লাগে না। -সত্যি কি তাই? দর্শকদের মধ্যে একটা বড় অংশের মানুষ কিন্তু ভিন্নমত পোষণ করছেন, তাদের বক্তব্য আগে পরে সাপোর্ট না পেয়েও মেয়ে বেলা টিআরপিতে যথেষ্ট ভালো ফল করছে। তাহলে কেন দর্শকদের মধ্যে একাংশের মানুষ বলছেন মেয়েবেলা পছন্দ নয়? আসল কারণটা অন্য জায়গায় তাও ব্যাখ্যা করছেন দর্শকরাই।

দর্শকদের মধ্যে বেশিরভাগ মানুষের বক্তব্য হলো,“অনেকেই বলছে মেয়েবেলা দেখে নাকি তাদের ঘুম পেয়ে যায় হ্যাঁ ঘুম পেতেই পারে!! কারণ বাকি সিরিয়াল গুলোর মতো মেয়েবেলায় বাজ পড়ে না, ধুমতানা music use ই করা হয় না
এপিসোড স্লো হয় ঠিকই, কিন্তু enjoyable যথেষ্ট তবে কাল থেকে আবার একটু গতি বেড়েছে মেয়েবেলার আশা করি এই গতিটা বজায় থাকবে তবে trp র লোভে এটাকে যেন আর পাঁচটা আতুপুতু সিরিয়ালের মতো না বানিয়ে দেয় ”

Back to top button

Ad Blocker Detected!

Refresh